২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফকিরাপুল থেকে ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশান থেকে আটক এক ইয়াবাসেবীকে জিজ্ঞাসাবাদের পর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জানতে পারে, ফকিরাপুলের গাউসিয়া হোটেলে বসে মাদকের বড় হাট। শনিবার সকালে সেখানে হানা দিয়ে আটক করা হয় এক মাদক দম্পতিসহ তিন জনকে। তাদের হেফাজত থেকে জব্দ করা হয় ৩ হাজার পিস ইয়াবা।

অধিদফতরের মুখপাত্র কামরুল ইসলাম জানান, প্রথমে গুলশান থেকে এক মাদকসেবীকে আটকের পর ইয়াবা সম্পর্কে তথ্য পাওয়া যায়। পরে পরিদর্শক লায়েকুজ্জামানের নেৃতৃত্বে হানা দেয়া হয় গাউছিয়া হোটেলে। এ সময় আটক করা হয় ইসমাইল, তার স্ত্রী ফাতেমা ও মনিজাকে। তারা টেকনাফের বাসিন্দা। দীর্ঘদিন ধরেই তারা টেকনাফ থেকে মাদক এনে রাজধানীতে খুচরা ও পাইকারি হারে বিক্রি করত। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

এ ছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ। শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারি, তেজগাঁও, মিরপুর, গুলশান, উত্তরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মোট ২৭০৬ ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল, ৬৭ পুরিয়া ও ১০ গ্রাম হেরোইন, ২ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ৫০ ক্যান বিয়ার ও ৫৭ ইনজেকশন উদ্ধার করা হয়েছে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া