২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধার সাফিনাজ চৌধুরীর বসতবাড়ি ও অফিস দখল বিষয়ে সংবাদ সম্মেলন

গাইবান্ধার সাফিনাজ চৌধুরীর বসতবাড়ি ও অফিস দখল বিষয়ে সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ চাঁদা না দেয়ায় বাড়ির মালিক ঢাকা অবস্থান করার সুযোগে তার গাইবান্ধা শহর সংলগ্ন পূর্বকোমরনই এর বসতবাড়ি ও মোতয়াল¬ী অফিস কেয়ারটেকারকে সন্ত্রাসী কায়দায় ক্ষমতার দাপটে খোলাহাটি ইউনিয়নের ইউপি সদস্য মোছাঃ নুুর আক্তার বানু ও তার সহযোগি সন্ত্রাসীরা জবর দখল করে নিয়েছে। এমনকি বসতবাড়ির রোপনকৃত কয়েক লক্ষ টাকার গাছপালা পর্যন্ত কেটে নেয়া হয়েছে।

বাড়ির মালিক সাফিনাজ চৌধুরীর পক্ষে কেয়ারটেকার শহিদুল ইসলাম এবং গ্রামবাসি ছাইদার রহমান রোববার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও গাইবান্ধা সদর থানা এবং সংশ্লি¬ষ্ট কর্তৃপক্ষ বরাবরে প্রতিকার দাবি করেছেন। লিখিত অভিযোগে জানানো হয়, খোলাহাটি ইউনিয়নের উক্ত ইউপি সদস্য নুর আকতার বানু ও তার সহযোগি সন্ত্রাসীরা প্রথম দফায় কেয়ারটেকার ভুটটুর কাছে বসতবাড়ি ও মোতয়ালী অফিসের চাবি কেড়ে নেয় এবং মারপিট করে। এসময় সাফিনাজ চৌধুরী প্রতিবাদ করলে তার কাছে ৭ লক্ষ টাকা চাঁদা দাবি করা হয়। এব্যাপারেও কেয়ারটেকার মোঃ শহিদুল ইসলাম বাদি হয়ে চীফ জুডিশিয়াল আদালতে পিটিশন মামলা দায়ের করে (নং-৪৩৬/১৫)।

উক্ত মামলা ২টি ধামাচাপা দেয়ার জন্য কৌশলে নুর আক্তার বানু তার সহযোগী সন্ত্রাসী বাহিনী দ্বারা নির্মাণকৃত বসতবাড়ী ও মোতয়ালি অফিস ভাংচুর করে এবং সাফিনাজ চৌধুরীসহ তার লোকজনদের আসামী করে গাইবান্ধা সদর থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করে এবং মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে কতিপয় সংবাদপত্রে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে। এমতাবস্থায় সাফিনাজ চৌধুরী ও তার লোকজন বসতবাড়ি হারিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে এবং দুর্ভোগ পোহাচ্ছে।