২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধা মডেল পৌরসভা গড়ার প্রত্যয় বর্তমান মেয়র শামছুল আলম

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা পৌরসভার উন্নয়ন ধারাকে অব্যাহত রেখে আগামী দিনে সুষ্ঠুভাবে উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে গাইবান্ধা পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন আসন্ন পৌরসভা নির্বাচনে দল নিরপেক্ষ স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী বর্তমান মেয়র মো. শামছুল আলম।

তিনি তাৎক্ষনিক এক সাক্ষাতকারে ঐতিহ্যবাহী গাইবান্ধা পৌরসভায় তার বিগত সময়কালে উন্নয়নের ধারাবাহিকতার কথা তুলে ধরে তিনি বলেন, বিগত নির্বাচনে তিনি যেসমস্ত প্রতিশ্র“তি দিয়েছেন তার ৯০ ভাগ ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। গত পৌনে ৫ বছরে তার পৌর পরিষদের উন্নয়ন কর্মকান্ডের মধ্যে রয়েছে আলোকিত গাইবান্ধা পৌরসভা বাস্তবায়নে ৪ হাজার ল্যাম্প পোষ্টে এনার্জি সেভিং বাল্ব লাগানো। অবহেলিত গাইবান্ধা পৌরপার্কে শিশুদের বিনোদনের জন্য শিশু কর্ণার, বিভিন্ন প্রাণীর ভাস্কর্য স্থাপন, দর্শণাথীদের বসার জন্য পর্যাপ্ত বেঞ্চ নির্মাণ, পুকুর খনন এবং পাড় বাঁধাই করে দর্শনাথী গ্যালারী ও ঘাট নির্মাণসহ পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা হয়েছে।

তিনি আগামী নির্বাচন অবাধ, নিরপেক্ষ এবং সুষ্ঠু হবে এই প্রত্যাশা করে বলেন, এখন পর্যন্ত নির্বাচনী আচরণ বিধি লংঘনের কোন ঘটনা তার জানা নেই বা তিনি নির্বাচনী প্রচারণা চালাতে কোথাও বাঁধাগ্রস্ত হচ্ছেন না। তবে পৌরবাসিদের উপর তার দৃঢ় আস্থা রয়েছে ভোটাররা তার অনুকুলেই এবারও ভোটাধিকার প্রয়োগ করবেন।