২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে বিএনপির প্রচারনায় হামলা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ মুন্সীগঞ্জে পৌর নির্বাচনে বিএনপির প্রচারনায় হামলা হয়েছে। রবিবার শহরের বিএনপি প্রার্থী বর্তমান মেয়র এএেম ইরাদত মানু এবং তাঁর সমর্থনে সাবেক উপমন্ত্রী জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই নেতাকর্মীদের নিয়ে জনসংযোগ করছিলেন। দুপুরে শহরের পুরনো কাছারীর মসজিদ মার্কেটে এই জনসংযোগের সময় অতর্কিতে হামলা চলায় দুস্কৃতকারীরা। পরে দৌড়াদৌড়ি শুরু হয়। বিএনপির মেয়র প্রার্থী একেএম ইরাদত মানু দাবী করেছেন, “আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের এই হামলায় জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইসহ ১০ নেতাকর্মী আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।”

জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই জানান, শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীদের কাছে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। এ সময় যুবলীগ ও ছাত্রলীগের একদল নেতাকর্মীরা মসজদি মার্কেট এলাকায় অর্তকিত লাঠিসোটা দিয়ে মারধর শুরু করে। বিষয়টি প্রশাসনকে অবহিত করা হয়েছে।

অন্যদিকে আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল বিপ্লব জানিয়েছেন, তার কোন সমর্থক বা নেতা কর্মী এই ঘটনার সাথে জড়িত নন। বিষটি পরিকল্পিত কোন নাটক কিনা খতিয়ে দেখা প্রয়োজন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইমদাত হোসাইন জানান, বিষয়টি অবগত হয়ে পুলিশ অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। তবে থানায় এখনও কোন অভিযোগ আসেনি।

নির্বাচিত সংবাদ