২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফরিদপুরে স্কুলছাত্রীকে যৌন হয়রানি করায় ৪ সন্তানের জনককে কারাদণ্ড

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৩ ডিসেম্বর ॥ ফরিদপুরের সালথা জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে যৌন হয়রানি করার দায়ে ৪ সন্তানের জনক আকরাম মোল্লাকে ৬ মাসের কারাদ- দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বাস রাসেল হোসেন এ কারাদ- দেন।

জানা গেছে, গট্রি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের মৃত মোতালেব মোল্লার ছেলে মোঃ আকরাম মোল্লা ছাত্রীটিকে স্কুলে যাওয়া আসার সময় যৌন হয়রানি করে আসছিল। বিষয়টি অভিযোগ আকারে ভ্রাম্যমাণ আদালতে পেশ করা হলে মোঃ আকরাম মোল্লাকে পুলিশ আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় মোঃ আকরাম মোল্লাকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সিলেটে ৫ বখাটে আটক ॥ স্টাফ রিপোর্টার, সিলেট অফিস থেকে জানান, পাঠানটুলা এলাকায় শনিবার রাতে নবম শ্রেণীর এক স্কুলছাত্রীর বাসায় হামলার সময় ৫ বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় বখাটেদের ছুরিকাঘাতে ওই ছাত্রীর বড় ভাই আহত হন।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে পাঠানটুলা দ্বি-পাক্ষি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছে মদিনা মার্কেট এলাকার জুয়েল আহমদ নামে এক যুবক। এক পর্যায়ে ওই ছাত্রী প্রতিবাদ করায় শনিবার রাতে জুয়েল কয়েকজন বখাটেকে নিয়ে তার বাসায় হামলা চালায়। এ সময় ছাত্রীর ভাই পাভেলকে তারা ছুরিকাঘাত করে। হামলা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ৫ বখাটেকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।