১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছে। ঢাকা রেলওয়ে পুলিশের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে ঢাকা রেলওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ জানান, শনিবার রাতের কোন এক সময় ট্রেনে কাটা পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

কনস্টেবলের মৃত্যু ॥ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অংশাপ্রু মারমা (৫০) নামে এক রেলওয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। রবিবার সকালে কমলাপুর ব্যারাক থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি রাঙ্গামাটির নানিয়ারচর থানার কুলিপাড়া গ্রামে। রবিবার সকালেও কলকাতা থেকে ওই ট্রেনে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশনে এসে নামেন তিনি। পরে বিশ্রাম নিতে পুলিশের ব্যারাকে যান। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।