১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুবদলের ওপর ক্ষোভ ঝাড়লেন গয়েশ্বর

স্টাফ রিপোর্টার ॥ যুবদলের আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে সংগঠনের নেতাকর্মীদের ওপর ক্ষোভ ঝাড়লেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আসন্ন পৌরসভা নির্বাচনে নিজ নিজ এলাকায় গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে র্র্নিাচনী প্রচারে অংশ না নিয়ে যুবদলের অনুষ্ঠানে বসে থাকায় তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিজয় দিবস উপলক্ষে যুবদলের আলোচনা সভায় সংগঠনের নেতাকর্মীদের তিনি বলেন, আপনারা ঢাকায় কেন? ৩০ ডিসেম্বর নির্বাচন শেষ করে আপনাদের ঢাকায় আসার কথা। এখানে বসে আছেন কেন?

ভারতের বিদায়ী হাইকমিশনার পঙ্কজ শরণকে উদ্দেশ করে গয়েশ্বর বলেন, আপনি কে? আমাদের দেশ নিয়ে কথা বলার অধিকার আপনাকে কে দিয়েছে? গয়েশ্বর বলেন, পঙ্কজ শরণ নাকি কোন এক অন ুষ্ঠানে বলেছিলেন ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন সাংবিধানিক বাধ্যবাধকতার জন্য প্রয়োজন ছিল। পঙ্কজ শরণকে উদ্দেশ করে তিনি প্রশ্ন করেন যখন শত শত মানুষকে গুম-খুন করা হচ্ছে, মত প্রকাশের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে তখন সাংবিধানিক অধিকার কোথায় থাকে। তিনি বলেন, দেশের সব সিদ্ধান্ত যখন ভিনদেশীরা নেয় তখন স্বাধীনতা থাকতে পারে না।

আয়োজক সংগঠনের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সভাপতি ফজলুর রহমান, কৃষক দলের নেতা শাজাহান মিয়া সম্রাট প্রমুখ।