২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফারুকের ঘাতকের শাস্তির দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে স্মারকলিপি

স্টাফ রিপোর্টার ॥ ঘাতক ট্রাকের ধাক্কায় নিহত সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুকের ঘাতককে গ্রেফতার করে শাস্তির দাবিতে স্বরাষ্ট্র ও তথ্য মন্ত্রনালয়ে স্মারকলিপি প্রদান করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি(ডিআরইউ)। মঙ্গলবার দুপুরে ডিআরইউর ৭ সদস্যের একটি প্রতিনিধি দল সচিবালয়ে গিয়ে এ স্বারকলিপি প্রদান করেন।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন ডিআরইউ‘র সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ওমর ফারুক, ডিআরইউ সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ. সহ-সভাপতি শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল ও দফতর সম্পাদক মেহদী আজাদ মাসুম ।

একই দাবিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে প্রায় ২ ঘন্টাব্যাপী জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন সাংবাদিকরা। ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সাবেক মহাসচিব আব্দুল জলিল ভুইয়া, বর্তমান মহাসচিব ওমর ফারুক, ডিআরইউ‘র সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, সাংবাদিক নেতা এম আব্দুল্লাহ, কুদ্দুস আফ্রাদ, শাবান মাহমুদ প্রমুখ। এ সময় বক্তারা অবিলম্বে আব্দুল্লাহ আল ফারুক হত্যার ঘাতককে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে পরবর্তীতে কঠোর কর্মসূচি পালনের ঘোষণা দেন। সেই সঙ্গে তারা নিহত ফারুকের পরিবারকে ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান।