২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

  • সংবাদ সম্মেলন নাটোরে বিএনপি প্রার্থী বিভ্রান্তি ছড়াচ্ছে

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২২ ডিসেম্বর ॥ নির্বাচনী প্রচারে প্রথম দিন থেকেই বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন উদ্দেশ্যমূলকভাবে উস্কানিমূলক বক্তব্য দিয়ে ভোটারদের বিভ্রান্তি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। মসজিদে নামাজ শেষে দোয়া মাহফিলে এবং জানাজায় অংশগ্রহণ একমাত্র মুসলমানদের দ্বারাই সম্ভব- ইত্যাদি বক্তব্য প্রদান করার মাধ্যমে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে প্রচারাভিযান অব্যাহত রেখেছেন বলে মন্তব্য করেন নাটোরের আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী উমা চৌধুরী জলি।

মঙ্গলবার সকালে শহরের কান্দিভিটায় আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে উমা চৌধুরী জলি বলেন, তিনি নির্বাচন কমিশনের সকল নীতিমালা অনুসরণ করে দলীয় নেতাকর্মী ও পৌরসভার সকল নাগরিককে নিয়ে নির্বাচনী প্রচারকার্য চালিয়ে যাচ্ছেন। কিন্তু আসন্ন পৌর নির্বাচনে তার ইমেজ নষ্ট করতেই তার এবং তার নেতাকর্মীদের নির্বাচনী প্রচারে ভয়ভীতি প্রদর্শন, বাধাদানসহ বিভিন্ন মিথ্যাচারের আশ্রয় নিয়ে সংবাদ সম্মেলনসহ রিটার্নিং কর্মকর্তার কাছে বিভিন্ন আবেদন-নিবেদন করে আসছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন।

বিএসএফের গুলিতে

বাংলাদেশী নিহত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২২ ডিসেম্বর ॥ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বশালগাঁও সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নাগরিক হেমন্ত নিহত হয়েছে। মঙ্গলবার ভোর ৫টায় এ ঘটনা ঘটে।

বিজিবি ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোরে বশালগাঁও গ্রামের জীতেন্দ্র বর্মণের ছেলে হেমন্ত ওই সীমান্তের ৩৫১নং পিলারসংলগ্ন এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। এ সময় ভারতের বড়গাঁও সীমান্তের বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই সে মারা যায়।

বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলা পরিষদ মাঠে মঙ্গলবার বাল্য বিবাহ প্রতিরোধে বিরাট সমাবেশ হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। উপজেলা প্রশাসন আয়োজিত সমাবেশটিতে ইউএনও মাহবুবা বিলকিসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেনÑ রেফায়েত উল্লাহ খান তোতা, ফরিদা ইয়াসমিন, মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ।

সাফল্য ও অর্জন

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২২ ডিসেম্বর ॥ গণসংযোগ অধিদফতরের বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় দিনাজপুর জেলা তথ্য অফিস ও পার্বতীপুর প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার সকাল ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মীর খায়রুল আলম। জেলা প্রশাসক ছাড়াও বিভিন্ন বক্তা সরকারের অর্জন, সাফল্য, লক্ষ্যসমূহ ছাড়াও ভিশন ২০৪১-এর স্বপ্ন নিয়ে বিভিন্ন বক্তা বক্তব্য রাখেন।

নির্বাচিত সংবাদ