২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত পাঁচ

জনকণ্ঠ ডেস্ক ॥ খাগড়াছড়িতে জিপ উল্টে চালকসহ দুই জন, চট্টগ্রামে লরির ধাক্কায় যুবক, গাজীপুরে বাস চাপায় যুবক ও বাগেরহাটে ব্যবসায়ী নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

খাগড়াছড়ি ॥ গুইমারাতে একটি যাত্রীবাহী জিপ উল্টে চালকসহ দুইজন নিহত ও অপর দুই নারী যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক সড়কের জালিয়াপাড়া মিশন হাসপাতাল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ছোটপিলাক এলাকার লাল মিয়ার ছেলে জিপচালক নাছির উদ্দিন (৩৫) ও গচ্ছাবিল এলাকার ইসতিয়াক হোসেনের ছেলে ছগির আহাম্মদ (৩৪)। এ সময় জিপচালক নাছির উদ্দিনের স্ত্রী ও মা আহত হয়। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

চট্টগ্রাম ॥ নগরীর সিটিগেট এলাকায় একটি কন্টেনার লরির ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। বুধবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে। লরিটি একটি কন্টেনার ডিপো থেকে বের হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটায়। এদিকে, নগরীর একই এলাকায় বুধবার সন্ধ্যা ৬টার দিকে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন বিএসআরএম এর এক কর্মচারী। তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়।

গাজীপুর ॥ বৃহস্পতিবার বাসচাপায় পথচারী এক যুবকের মৃত্যু হয়েছে। আনুমানিক ৩০ বছর বয়সের নিহত যুবকের পরিচয় পাওয়া যায় নি। কোনাবাড়ি হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আবু দাউদ মিয়া জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের কড্ডা এলাকায় বৃহস্পতিবার দুপুরে কালিয়াকৈরগামী নিরাপদ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে নেমে পাশে ঢালে আটকে যায়। এ সময় বাসের নিচে চাপা পড়ে পথচারী যুবক ঘটনাস্থলেই নিহত হয়।

বাগেরহাট ॥ শরণখোলায় সড়ক দুর্ঘটনায় হারুন হাওলাদার (৪৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার মঠেরপাড় এলাকার বাসিন্দা ব্যবসায়ী হারুন বাড়ি থেকে বাইসাইকেলে যাবার সময় মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হলে তিনি রাস্তায় পড়ে মাথায় প্রচ- আঘাত পান। তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে খুমেক হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।