১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হাফিজ-আজহারের ক্যাম্প প্রত্যাখ্যান আমিরের কারণে

স্পোর্টস রিপোর্টার ॥ জাতীয় দলের ফিটনেস ক্যাম্পে ডাক পেয়েছেন ফিক্সিংয়ের জন্য শাস্তি থেকে মুক্তি পাওয়া পেসার মোহাম্মদ আমির। কিন্তু আমিরের ক্যাম্পে ডাক পাওয়াতে আবার সমস্যা তৈরি হয়ে গেছে। ক্যাম্প প্রত্যাখ্যান করেছেন মোহাম্মদ হাফিজ ও ওয়ানডে অধিনায়ক আজহার আলী।

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পথে আরেকটি ধাপ এগিয়ে গেলেন আমির। স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে নিষেধাজ্ঞা কাটানো এ ফাস্ট বোলারকে ফিটনেস ক্যাম্পে ডেকেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ২৬ ক্রিকেটারকে নিয়ে ফিটনেস ক্যাম্পটা করা হয়েছে। আগামী মাসের নিউজিল্যান্ড সফর ও টি২০ বিশ্বকাপ সামনে রেখেই এ ক্যাম্প করা হয়েছে।

আমিরের ওপর থেকে নিষেধাজ্ঞা পুরোপুরি উঠেছে গত সেপ্টেম্বরে। এরপর মাঠে ফিরে খুব দ্রুতই নিজেকে চিনিয়েছেন ২৩ বছর বয়সী ফাস্ট বোলার। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে ভাল করার পর বাংলাদেশ প্রিমিয়ার লীগেও (বিপিএল) ভাল বল করেছেন আমির। এরপরই ক্যাম্পে ডাক পেলেন।

ফিটনেস ক্যাম্পে ডাক পাওয়ার খবরে উল্লসিত আমির। প্রতিজ্ঞা করেছেন, ‘আমি কথা দিচ্ছি সবুজ ক্যাপ ও পাকিস্তানের জার্সির সম্মান ও মর্যাদা ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করব। চেষ্টা করব দেশকে সামর্থ্যরে ১০০ ভাগ দেয়ার।’

আগামী মাসে নিউজিল্যান্ড সফরে তিন ওয়ানডে ও টি২০ খেলবে পাকিস্তান।