২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

আরশি

ফ্যাশনে দেশীয় সংগ্রহের নির্ভরযোগ্য নাম আরশি এই শীতে নিয়ে এসেছে এক্সক্লুসিভ ডিজাইনের হুডি, ফুলসিøভ টি-শার্ট। এছাড়াও আরশির কালেকশনে টি-শার্ট, ফতুয়া ইত্যাদিতো রয়েছেই ঠিকানা : ৭১ [২য় তলা] আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা। মোবাইল- ০১৭৩২৬৮৮৮৭৭.

বিহঙ্গ

বিহঙ্গ শীত ঋতুর হিম হিম ঠা-ায় ফ্যাশন সচেতন ছেলেদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সম্ভার নিয়ে এসেছে। বিহঙ্গ’র ডিজাইনার নয়ন তাঁর মেধা ও প্রজ্ঞার মাধ্যমে নতুন আঙ্গিকের পোশাকের উপস্থাপন করছেন। তার ঋতু উপযোগী পোশাকে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। কখনো বিমূর্ত কখনো বা জ্যামিতিক নক্সা দিয়ে করেন নানা ধরনের ডিজাইন। শীত ঋতুতে তিনি তৈরি করেছেন আকর্ষণীয় ডিজাইনের হুডি, ফুল হাতা টি-শার্ট। প্রতিটি পোশাকে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ।

পাইকারি ও খুচরা বিক্রয় কেন্দ্র ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

শিরোনামহীন

শীতকে সামনে রেখে ফ্যাশন হাউস শিরোনামহীনের নতুন পোশাকের মধ্যে রয়েছে হুডি, ফুলহাতা টি-শার্ট, পলো-শার্ট, জ্যাকেট ইত্যাদি। এসব ডিজাইনের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে তারুণ্যের পছন্দ। এসব পোশাকের দামও সবশ্রেণীর ক্রেতাদের নাগালের মধ্যে। শিরোনামহীনের পাইকারি বিক্রয়কেন্দ্র : ১৫০, সিটি প্লাজা [২য় তলা], ব্লক-এ, ফুলবাড়িয়া সুপার মার্কেট-২, ঢাকা- ১০০০। মোবাইল : ০১৯৮৯১৫৮১৬৪।

অপাস

ফ্যাশন হাউস অপাস শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পাঞ্জাবি পাওয়া যাচ্ছে। শীত ঋতু উপলক্ষে অপাস ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের হুডি, ফুল স্লিপ টি-শার্ট এনেছে। ঋতু বৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব।

শীত ঋতুর আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে।

এছাড়াও ফ্যাশন হাউস অপাস শীত ঋতুতে ফুল হাতা শার্ট পাবেন।

৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

মাইলস্টোন

সম্প্রতি মাইলস্টোন কলেজে ফটোগ্রাফি কর্মশালা অনুষ্ঠিত হয়। ফটোগ্রাফি ক্লাবের আয়োজনে কর্মশালায় দু’শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। কর্মশালা পরিচালনা করেন দেশ বরেণ্য আলোকচিত্রী প্রিত রেজা। কর্মশালায় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা রাফি আজিম, মোডারেটর মজাহিদুল ইসলাম ও মুরাদ চৌধুরী এবং ক্লাবের উপদেষ্টা লে. কর্নেল কামাল উদ্দিন। কর্মশালায় সার্বিক সহযোগিতা প্রদান করে ফটোগ্রাফি একাডেমি ফটোফি।

যোগী

ফ্যাশন হাউস যোগী এ শীতে এনেছে নতুন নক্সার পোশাক। এসব পোশাকের মধ্যে আছেÑ হুডি, ফুলস্লিভ টি-শার্ট, পাঞ্জাবি, ফতুয়া, শার্ট, মেয়েদের ও শিশুদের বিভিন্ন পোশাক। দেশী কাপড়ে তৈরি এসব পোশাকের নক্সা করা হয়েছে বিভিন্ন মাধ্যমে।

ঠিকানা : দোকান-৩৪, (নিচতলা) ও ১ বি (তৃতীয় তলা), আজিজ মার্কেট, শাহবাগ, ঢাকা। ০১৭১৬৫৮১০৭৬

ইকোড্রিমস

এই শীতে ‘পুরান লেপ দাও, নতুন লেপ নাও’ নামে দারুণ এক সুযোগ নিয়ে এসেছে বিছানার সামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান ইকোড্রিমস। এই সুযোগের মাধ্যমে যে কেউ তাদের ব্যবহৃত ব্যবহার অনুপযোগী পুরাতন বালিশ, লেপ, তোশক, জাজিমসমূহ নির্দিষ্ট মূল্য পরিশোধের মাধ্যমে বদল করে নিতে পারবেন। শুধু তাই নয়, ঘর থেকে পুরনো পণ্য সংগ্রহ এবং নতুন পণ্য ঘর পর্যন্ত পৌঁছানোর কাজটিও করছে ইকোড্রিমস। বিস্তারিত জানতে : ০১৮১৯০৫১৪৫৩