২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুপুরে সিলেট যাচ্ছেন রাষ্ট্রপতি

দুপুরে সিলেট যাচ্ছেন রাষ্ট্রপতি

অনলাইন রিপোর্টার ॥ রাষ্ট্রপতি হওয়ার পর এই প্রথমবারের মতো সিলেট আসছেন আব্দুল হামিদ। আজ শনিবার দুপুর ১২টার দিকে হেলিকপ্টারযোগে তিনি সিলেট এসে পৌঁছাবেন। সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সিলেট ক্যাডেট কলেজের সাবেক ক্যাডেটদের পুনর্মিলনী অনুষ্ঠানে যোগদান শেষে বিকাল ৩টার দিকে তিনি ঢাকায় ফিরবেন বলে কথা রয়েছে। তিনি হজরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) এর মাজার জিয়ারত করবেন বলেও জানা গেছে।

এদিকে রাষ্ট্রপতির সিলেট আগমনকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার থেকেই সিলেটজুড়ে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হচ্ছে বলে জানিয়েছে সিলেট মহানগর পুলিশ সূত্র। রাষ্ট্রপতির নিরাপত্তাকে কেন্দ্র করে মহানগর পুলিশের বাইরে থেকে অতিরিক্ত ৬০০ পুলিশ সদস্যকে আনা হয়েছে।

র‌্যাব-৯ এর উপ-পরিচালক তানভীর আহমদ বলেন, রাষ্ট্রপতির সফরে র‌্যাবের প্রায় ১০০ সদস্য দায়িত্ব পালন করবেন। এছাড়া ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ অনুসারে র‌্যাব নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার থেকে সিলেট ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়েছে। তিন দিনব্যাপী এ অনুষ্ঠানের সমাপনী দিন শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।