১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজবাড়ীর ৩ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা এগিয়ে

নিজস্ব সংবাদদাতা,রাজবাড়ী ॥ শেষ মুহুর্তে রাজবাড়ি জুড়ে এখন বইছে কাকডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত বিরামহীন নির্বাচনী প্রচারনা। নির্বাচনী প্রচার আর পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে গোটা রাজবাড়ির ৩টি পৌরএলাকা। এবারের পৌর নির্বাচনে জেলার পাংশা, গোয়ালন্দ এবং রাজবাড়ী তিন পৌরসভায় মেয়র পদে প্রতিদন্দ্বিতা করছেন, ১২ জন। কাউন্সিলর পদে ৯৭ জন আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে লড়ছেন ৩১ জন প্রার্থী।

রাজবাড়িতে দলীয় কোন বিদ্রোহী প্রার্থী না থাকায় ধারনা করা হচ্ছে সবকটি পৌরসভায় লড়াই হবে হাড্ডা হাড্ডি।তবে জাতীয় সংসদের ২টি আসনই আওয়ামীলীগের সংসদ সদস্য হওয়ায় নৌকা প্রতিকের সমর্থকরা শতভাগ নিশ্চিত শেখ হাসিনার মনোনিত নৌকার মাঝিরা এবার পৌর পিতার আসনে বসবেনই।

গলির চায়ের দোকান থেকে শুরু করে প্রধান সড়ক সব জায়গাতেই নির্বাচনের জোড় হ্ওায়া বইছে রাজবাড়ির ৩টি পৌরসভাতেই। প্রথম বারের মতো দলীয় প্রতিকে পৌরসভা নির্বাচন হওয়ায় প্রচারে যোগ হয়েছে নতুন মাত্রা। দলীয় মার্কার লিফলেট নিয়ে সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীন ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন প্রার্থীরা।সকল দলের প্রার্থীরাই পৌর এলাকার উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। পাশাপাশি পৌরএলাকার বিভিন্ন সমস্যা সমাধানেরও আশ^াস দিচ্ছেন।

এ ক্ষেত্রে সাধারন ভোটাররা মনে করছেন প্রার্থীদের প্রতিশুত উন্নয়ন বাস্তবায়ন আর সমস্যা সমাধানের ক্ষেত্রে সরকার দলীয় প্রার্থীরা নির্বাচিত হতে পারলে স্থাণীয় এমপি আর মন্ত্রীদের সাথে লিয়াজো করে এলাকার সমস্যাগুলো সমাধানের ক্ষেত্রে দ্রুত বাস্তবায়ন ও উন্নয়ন সম্ভাব হবে। এক্ষেত্রে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীরাই এগিয়ে রয়েছেন বলে সাধারন ভোটারদের ধারনা।