২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩, আহত ১

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর ॥ গাজীপুর মহানগরের মীরেরবাজার ও পূবাইল রেলক্রসিং এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী এবং দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে অপর এক আরোহী নিহত হয়েছে। শুক্রবার দুপুরে এবং রাতে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলো গাজীপুর মহানগরের সমরসিংহ এলাকার সূর্য মোহন মন্ডলের ছেলে স্বপন চন্দ্র মন্ডল (৩০), বাঘেরহাট জেলার শ্যামল হালদার (৩২) এবং গাজীপুর মহানগরের পূবাইলের খিলগাঁও এলাকার রমিজ উদ্দিনের ছেলে ফজলুল হক মিলন (৩৩)।

জয়দেবপুর থানার পূবাইল ফাঁড়ির ইনচার্জ এসআই ফাইজুর রহমান জানান, স্বপন ও শ্যামল মোটরসাইকেলে যোগে মীরেরবাজার থেকে বাড়ি ফিরছিল। রাত পৌণে ৭টার দিকে ঢাকা বাইপাস সড়কের মীরেরবাজারের রেলক্রসিং এলাকায় বিপরীত দিক থেকে আসা গাজীপুরগামী একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার এবং ট্রাকটি আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে। একই দিন দুপুর দুইটার দিকে গাজীপুর-কালীগঞ্জ সড়কের খিলগাঁও এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ফজলুল হক মারা যায় এবং আলামিন নামে অপর মোটরসাইকেল আরোহী আহত হয়। তাকে গুরুত্বর আহতাবস্থায় টঙ্গী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।