২০ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দাদা-নাতি ও বাবা-ছেলেসহ নিহত ১২

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় লালমনিরহাটে দাদা-নাতি ও সোনারগাঁয়ে বাবা-ছেলে নিহত হয়েছেন। এছাড়া গাজীপুরে তিন আরোহী, ঝিনাইদহ, সাতীকু-, লক্ষ্মীপুর, বাগেরহাট ও মাদারীপুরে একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

লালমনিরহাট ॥ কালীগঞ্জের হাজারানীয়া গ্রামে মহাসড়কে শুক্রবার রাত সাড়ে ১০টায় বাঁশবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে দাদা ও নাতির মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জান গেছে, শনিবার বাদ যোহর পারিবারিক কবরস্থানে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গ্রামটিতে শোকের ছায়া নেমে এসেছে। হাজারানীয়া গ্রামের বাসিন্দা নিহত আব্দুর জব্বার (৬২) ও নিহত মরিফুল ইসলাম (১৩) নিজ বাড়িতে ফেরার পথে মহাসড়কে বাঁশবোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়।

সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের বাড়ি মজলিশ এালাকায় সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় ১৫ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর গ্রামের মৃত নুরুল হক সরকারের ছেলে নজরুল ইসলাম ও তার ছেলে এহসানুল হক হাসিব।

গাজীপুর ॥ মহানগরীর মীরেরবাজার ও পূবাইল রেলক্রসিং এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী এবং দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অপর এক আরোহী নিহত হয়েছে। শুক্রবার দুপুর এবং রাতে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলো- সমরসিংহ এলাকার সূর্য মোহন ম-লের ছেলে স্বপন চন্দ্র ম-ল (৩০), বাগেরহাট জেলার শ্যামল হালদার (৩২) এবং গাজীপুর মহানগরের পূবাইলের খিলগাঁও এলাকার রমিজ উদ্দিনের ছেলে ফজলুল হক মিলন (৩৩)।

ঝিনাইদহ ॥ শৈলকুপায় সড়ক দুর্ঘটনায় উম্মে তাইবা আঁখি নামে তৃতীয় শ্রেণীর এক স্কুলছাত্রী নিহত হয়েছে। ওই সময় আহত হয়েছে আরও তিনজন।

শনিবার সকালে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের কুলচারা গাবলায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত উম্মে তাইবা আঁখি গাবলা গ্রামের আমিনুর রহমানের মেয়ে। আহতরা হলো- আবু তালেবের স্ত্রী শ্যামলী খাতুন ও তার মেয়ে সাফিয়া খাতুনসহ তিনজন।

সীতাকু-, চট্টগ্রাম ॥ উপজেলার নেভি রোড এলাকায় ট্রাকের চাপায় মোঃ লোকমান হোসেন (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছে। নিহত লোকমান রাঙ্গামাটির জেলার লংগদু থানার করলছড়ি গ্রামের আব্দুল সত্তারের পুত্র ও আবুল খায়ের স্টিল মিলের শ্রমিক। গত শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর ॥ রায়পুর-ফরিদগঞ্জ বোয়ার্ডার এলাকায় শ্রক্রবার সন্ধ্যায় বিপরীতমুখী পিকআপের সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে যাত্রী জুবায়ের হোসেন (১৪) নামে একজন মাদ্রাসাছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় তার মাও গুরুতর আহত হয়েছেন। জুবায়ের তার মায়ের সঙ্গে ঢাকা থেকে চাঁদপুরে লঞ্চে এসে সিএনজিযোগে লক্ষ্মীপুরে ফিরছিল। জুবায়ের লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের রতনপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল কাদেরের পুত্র এবং লক্ষ্মীপুর শহরের আইডিয়াল ক্যাডেট মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

বাগেরহাট ॥ মোল্লাহাট উপজেলার মাটিয়ারগাতী এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শনিবার ভোরে অজ্ঞাতপরিচয় এক নারী (৪৫) হয়েছেন। পুলিশ জানায়, ঢাকা থেকে খুলনাগামী একটি পণ্যবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মাদারীপুর ॥ অটোরিক্সার চাপায় সাহারা খাতুন (৪) নামে এক শিশু নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মহিষেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাহারা একই এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে।