১৮ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শিশুসহ তিন খুন

  • ছয় লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ বড়ভাইয়ের লাঠির আঘাতে ছোটভাই, মায়ের হাতে শিশু ও চুরির অভিযোগে কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া গত দু’দিনে পুলিশ উদ্ধার করেছে ছয় লাশ। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা, সংবাদদাতাদের।

গাইবান্ধা ॥ বাড়িভিটার সীমানা নিয়ে বিরোধের জের ধরে সুন্দরগঞ্জে শনিবার সকালে সংঘর্ষের ঘটনায় বড়ভাই সেরাফত আলীর লাঠির আঘাতে ছোটভাই খোকা মিয়া (৫৫) নিহত হয়েছেন।

কুমিল্লা ॥ সৎমায়ের হাতে নির্মমভাবে খুন হয়েছে শিশুসন্তান বিজলী। মুরাদনগর উপজেলার মেটংঘর গ্রামের পুকুর থেকে শুক্রবার দুপুরে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

নোয়াখালী ॥ কবিরহাট উপজেলায় বাইসাইকেল চুরির অপবাধে আবু তাহের শাকিল (১৫) নামে কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

গাজীপুর ॥ মহানগরীর কাশিমপুরের সুরাবাড়ি এলাকার বাঁশঝাড় থেকে শনিবার এক অজ্ঞাত যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। নীলফামারী ॥ অজ্ঞাত এক যুবতীর (২২) লাশ শনিবার দুপুরে উদ্ধার করা হয়েছে ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের বুড়িতিস্তা নদীর খোকসারঘাট থেকে।

কেরানীগঞ্জ ॥ আব্দুল্লাহপুর এলাকায় শুক্রবার দুপুরে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে।

বোয়ালমারী, ফরিদপুর ॥ মাঠকর্মী শামিম হোসেনের (২৮) মৃতদেহ বৃহস্পতিবার রাতে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদি অফিস থেকে উদ্ধার করে পুলিশ।

জয়পুরহাট ॥ তিন দিন পর পাঁচবিবি উপজেলার রশিদপুর গ্রামের ব্যবসায়ী পরেশ চন্দ্র বর্মণের আড়াই বছরের শিশু রাধারানীর লাশ রশিদপুরের মোলামগাড়ি বাজারসংলগ্ন পুকুরপাড় থেকে আধা মাটিচাপা অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

যশোর ॥ ঝিকরগাছা থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের আটুলিয়া গ্রামের মাঠ থেকে তার লাশ উদ্ধার করে।