১৬ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পৌর নির্বাচনে হেরে গেলে সরকারের মাথায় আকাশ ভেঙ্গে পড়বে না ॥ সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ পৌর নির্বাচনে হেরে গেলে সরকারের মাথায় আকাশ ভেঙ্গে পড়বে না বলে মন্তব্য করেছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি শনিবার দুপুরে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। রূপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয় শতবর্ষপূর্তি উদযাপন পরিষদের সহসভাপতি ডাঃ এ কে এম ডি আহসান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম।

বর্তমানে গণতন্ত্র হুমকিতে ॥ ফখরুল

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে গণতন্ত্র হুমকিতে। তাই এই গণতন্ত্র রক্ষায় বেগম খালেদা জিয়া আন্দোলন করে যাচ্ছেন। এই আন্দোলনের অংশ হিসেবে আমরা শনিবার বেলা ১১টায় দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী আমিরুল বাহারের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সাবেক এমপি আকাতারুজ্জামান মিয়া প্রমুখ।

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পৌর নির্বাচনে আ’লীগ পরাজিত হলে অতি অল্প সময়ের মধ্যে জাতীয় নির্বাচন দিতে তাদের ওপর চাপ সৃষ্টি হবে।

ফুটবলকন্যাসহ ৮০৩ বাড়িতে বিদ্যুত

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ এএফসি কাপ জয়ী ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার প্রত্যন্ত কলসিন্দুর গ্রামের কৃতী ফুটবল কন্যাদের বাড়িসহ স্থানীয় ৮০৩ বাড়িতে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেছেন বিদ্যুত জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। শনিবার কলসিন্দুর স্কুল এ্যান্ড কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী এই বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন। মন্ত্রী ধোবাউড়া উপজেলার প্রতিটি ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়ারও প্রতিশ্রুতি দেন।

হেলিকপ্টারে এলো বর

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ হেলিকপ্টারে চেপে এলো বর। শুক্রবার সদর উপজেলার রামপাল-ধলাগাঁও এলাকায় এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বর ঢাকার নারিন্দার ব্যবসায়ী আনিসুর রহমান বাবু কপ্টারে উড়ে আসেন মুন্সীগঞ্জে। রামপাল স্কুল মাঠে কপ্টার অবতরণ করে। পরে ঘোড়ার গাড়িতে করে আধা কিলোমিটার দূরের ধলাগাঁও গ্রামের কনের বাড়িতে আসেন। কনে ধলাগাঁও গ্রামের শাহজাহান ব্যাপারীর কন্যা সাদিয়া আক্তার।