২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাজমা বেগমের চিকিৎসায় সাহায্যের হাত বাড়ান

স্টাফ রিপোর্টার ॥ নাজমা বেগমের (৪০) চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়ে দিন। স্ট্রোকের কারণে তার ঘাড়ের ভাইটাল শিরা ছিড়ে যায়। এ অবস্থায় তার সন্তানরা নাজমা বেগমকে রাজধানীর ফরাজি হাসপাতালে ভর্তি করান। তাতে অবস্থার উন্নতি না হলে শেরেবাংলা নগরে অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স এ্যান্ড হসপিটালে প্রফেসর ডাক্তার দ্বীন মোহাম্মদের অধীনে ভর্তি

করা হয়। কিন্তু ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত অপারেশনের পরামর্শ দিয়েছেন। এ জন্য প্রয়োজন প্রায় ৬ থেকে ৭ লাখ টাকা। নাজমা বেগমের সন্তানরা গার্মেন্টস পেশার সঙ্গে জড়িত। দরিদ্র সন্তানদের পক্ষে মায়ের চিকিৎসার এই বিশাল ব্যয়ভার বহন করা সম্ভব নয়। তাই তারা সমাজের দানশীল ও বিত্তবানদের কাছে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি নাজমা বেগমের চিকিৎসায় সাহায্য দিতে চাইলে যোগাযোগ করুন আমেনা বেগম, ব্যাংক হিসাব নং ২৯৭৪১০১০৯৩৮৩০ পূবালী ব্যাংক, গোড়ান বাজার, ঢাকা অথবা মোবাইল যোগাযোগ ০১৭৭৬২৯৮১৭৭, ০১৯১১১৮৭৪৯ (বিকাশ করা)।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

নির্বাচিত সংবাদ