২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশুলিয়ায় নারীর খণ্ড বিখণ্ড ও যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৬ ডিসেম্বর ॥ শনিবার সকালে পুলিশ আশুলিয়ায় এক অজ্ঞাত নারীর খ-িত এবং এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে।

শিল্পাঞ্চল আশুলিয়ায় একটি রাস্তার পাশের ময়লার স্তূপ থেকে রক্তমাখা পলিথিনের ব্যাগ থেকে অজ্ঞাত নারীর (২৮) ছিন্ন মস্তক ও একটি পা উদ্ধার করে পুলিশ। সকালে থানার অদূরে আল-আমিন মাদ্রাসার গেটের সামনে থেকে এগুলো উদ্ধার করে থানা পুলিশ।

শনিবার সকাল আটটায় রাস্তা দিয়ে যাওয়ার সময় আশুলিয়া থানার অদূরে ‘আল-আমিন’ মাদ্রাসার গেটের সামনে একটি ময়লার স্তূপে ফেলে রাখা রক্তমাখা পলিথিনের ব্যাগ দেখে সন্দেহ হওয়ায় বিষয়টি থানায় জানায় পথচারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পলিথিনের ব্যাগটি উদ্ধার করে ভেতরে থাকা অজ্ঞাত নারীর বিছিন্ন মস্তক ও একটি পা (বাঁ) উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে বেলা এগারোটার দিকে পুলিশ ওই নারীর অবশিষ্ট মৃতদেহ বাইপাইল ব্রিজের নিচ থেকে উদ্ধার করে।

অপরদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের জাবি ডেইরি ফার্ম গেটের সামনে থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে অজ্ঞাত ওই যুবকের মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। অজ্ঞাত ওই যুবকের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।