১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কস্তার জোড়া গোলেও জেতেনি চেলসি

কস্তার জোড়া গোলেও জেতেনি চেলসি

অনলাইন ডেস্ক ॥ মরিনহো চলে যাওয়ার পর মনে হচ্ছিল, হয়তো ছন্দে ফিরবে চেলসি। মরিনহো পরবর্তী প্রথম ম্যাচে সান্ডারল্যান্ডকে হারায়ও তারা। এরপর আবার সেই পয়েন্ট হারানো। চ্যাম্পিয়ন্স লিগে জোড়া গোল করেও দলকে জেতাতে পারেননি কস্তা। ওয়াটফোর্ডের সঙ্গে ২-২ গোলে করেছে শিরোপাধারীরা।

এদিন ৩২তম মিনিটে এগিয়ে যায় চেলসি। কর্নার থেকে পাওয়া বল ভলি করে দলকে এগিয়ে দেন তিনি।

চার মিনিট বাদে পেনাল্টি থেকে ট্রয় ডিনি ওয়ার্টফোর্ডকে সমতায় ফেরান।

দ্বিতীয়ার্ধে দলটিকে এগিয়ে নেন ওডিয়ন ইঘালো। আরেকটি হারের শঙ্কায় পড়া চেলসির ত্রাতা কস্তা। এই গোলে দারুণ অবদান রয়েছে ব্রাজিলের মিডফিল্ডার উইলিয়ানের। ক্রস না করে বুদ্ধিদীপ্ত এক পাস দেন তিনি। অফ সাইড ফাঁদ ভেঙ্গে সঙ্গে লেগে থাকা খেলোয়াড়কে ফাঁকি দিয়ে বল জালে পাঠান ব্রাজিলে জন্ম নেওয়া স্পেনের স্ট্রাইকার কস্তা।

ওয়াটফোর্ডের সঙ্গে ড্র করে ১৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ১৫ নম্বরে রয়েছে চেলসি। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে ওয়াটফোর্ড।

দিনের অন্য ম্যাচে রাহিম স্টার্লিং, ইয়াইয়া তোরে, উইলফ্রায়েড বনি ও কেভিন ডি ব্রুইনের গোলে নিজেদের মাঠে সান্ডারল্যান্ডকে ৪-১ গোলে হারায় ম্যানচেস্টার সিটি। ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে মানুয়েল পেল্লেগ্রিনির দল।

ক্রিস্টিয়ান বেনটেকের একমাত্র গোলে লেস্টার সিটিকে হারিয়েছে লিভারপুল। এই জয়ে ২৭ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে লিভারপুল।