১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ম্যানসিটির দুর্দান্ত জয়

ম্যানসিটির দুর্দান্ত জয়

অনলাইন ডেস্ক ॥ সান্ডরল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত জয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী আর্সেনালের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে সান্ডারল্যান্ডের বিপক্ষে শনিবার রাতে ৪-১ গোলে জয় পায় ম্যানসিটি। অন্যদিকে আর্সেনাল হারায় এখন এক পয়েন্টে পিছিয়ে রয়েছে সিটিজেনরা।

ঘরের মাঠ ইতিহাত স্টেডিয়ামে শনিবার সান্ডারল্যান্ডকে আতিথিয়েতা জানায় ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা। আর ম্যাচের শুরু থেকে সফরকারী দলটিকে গোল বন্যায় ভাসায় সিটি। খেলার ১২ মিনিটেই রাহিম স্টারলিংয়ে গোলে লিড পায় স্বাগতিকরা। আর পাঁচ মিনিট পরেই লিড দ্বিগুন করেন মিডফিল্ডার ইয়াইয়া তোরে।

একের পর এক আক্রমণে ব্যস্ত থাকা সিটি নিজেদের লিড তিনে নিতে বেশি সময় নেয়নি। খেলার ২২ মিনিটে উইলফ্রেড বনির গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় সার্জিও আগুয়েরোরা।

বিরতির পর ম্যাচের ৫৪ মিনিটে কেভিন ডি ব্রুইনের গোল করলে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় ম্যানসিটি। তবে পাঁচ মিনিট পর ফ্যাবিও বোরিনি গোল করলে ব্যবধান কমায় সান্ডারল্যান্ড। কিন্তু খেলার বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৪-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পেলেগ্রিনির শিষ্যরা।

১৮ ম্যাচ শেষে ৩৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় অবস্থানে ম্যানসিটি। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে দ্বিতীয় আর্সেনাল। আর ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে এ মৌসুমে বিস্ময় জাগানো লিচেস্টার সিটি।