২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে বিএনপির গণসংযোগে ওয়ারেন্টভূক্ত নাশকতার ৪ মামলার আসামি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী পৌরসভায় বিএনপির মনোনীত মেয়র প্রার্থী শফিকুর রহমান শরীফ স্বপনের পক্ষে গণসংযোগ করেছেন পলাতক ও ওয়ারেন্টভূক্ত নাশকতার চারটি মামলার অভিযুক্ত আসামি উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

রবি ও শনিবার দুপুরে তিনি গৌরনদী পৌরসভার কসবা, টরকী বাসস্ট্যান্ড এবং টরকীর চর এলাকায় ধানের শীষের প্রার্থীর পক্ষে গণসংযোগ করেন। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ গণসংযোগস্থলে পৌঁছার পূর্বেই সটকে পড়েন কুদ্দুস। গণসংযোগে অন্যান্যদের মধ্যে অংশগ্রহণ করেন উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মেজবাউদ্দিন ফরহাদ, সহসভাপতি এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম স্বজল, দেওয়ার মো. শহীদুল্লাহ, গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হোসেন মিয়াসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা।

সূত্রমতে, গত ৫ ফেব্রুয়ারির পর বিএনপির টানা হরতাল ও অবরোধকালে আগৈলঝাড়া ও গৌরনদী থানায় নাশকতার ৪টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আকন কুদ্দুসুর রহমান। নাশকতায় জড়িত অনেক সিনিয়র নেতা জামিনে থাকলেও বিএনপির এই নেতা এখন পর্যন্ত জামিনের জন্য আদালতে প্রার্থনা করেননি। এর আগে বরিশাল মহানগর ও জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিভাগীয় নির্বাচনী মনিটরিং সভার বৈঠকেও তিনি অংশগ্রহণ করেন। নাশকতার চারটি মামলার ওয়ারেন্ট নিয়েও এই নেতা পৌরসভার নির্বাচনে মাঠে নেমে কাজ করছেন।