২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পৌর নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হবে: খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ভরাডুবি হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। তিনি বলেন, মানুষ ধানের শীষে ভোট দেয়ার জন্য বসে বসে আছে। তাই সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি ৮০ ভাগ পৌরসভায় বিজয়ী হবে। রবিবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) দ্বি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়া বলেন, বর্তমানে এক নিকৃষ্ট স্বৈরশাসক জগদ্দল পাথরের মত বাংলাদেশের মানুষের ঘাড়ে চেপে বসেছে। স্বাধীনতার চেতনা যে স্বাধীন গণমাধ্যমের মধ্যে নিহিত সেই গণমাধ্যমকে এ সরকার গলাটিপে হত্যা করেছে। সরকার বিরোধী অনলাইন বন্ধ করে দেয়ার জন্যই অনলাইন পত্রিকার নিবন্ধনের আয়োজন করা হয়েছে। দেশে সুশাসন, মৌলিক অধিকার, মানুষের বাকস্বাধীনতা এবং ব্যক্তি স্বাধীনতা আজ ভূলুণ্ঠিত। সমাজের কোথাও ন্যায় বিচার নেই। দেশের প্রতিটি সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করা হয়েছে। দেশে গুম, খুন, হামলা, মামলা কায়েম করা হয়েছে।

খালেদা জিয়া বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও প্রধান নির্বাচন কমিশনার এমএ রকিবের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। এর আগেও শেখ হাসিনা আর রকিব মার্কা নির্বাচন জনগণ গ্রহণ করেনি। এবার দ্বিতীয়বারের মতো প্রমান হবে আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না।