১৫ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভোলায় পৌর নির্বাচনের শেষ মুহূর্তে উত্তেজনা

নিজস্ব সয়ংবাদদাতা,ভোলা ॥ ভোলা পৌরসভায় নির্বাচনের শেষ মুহূর্তে উত্তেজনা ছড়িয়ে পড়ছে। কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণাকে কেন্দ্র করে বিভিন্ন এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটছে। ভোলা পৌরসভার ৪ নং ওয়ার্ডের নমস্কুল মাঠে এক কাউন্সিলর প্রার্থীর উঠান বৈঠক শুরুর আগে পার্শ্ববর্ত এলাকায় ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে ওই এলাকা থেকে দুটি মিষ্টির প্যাকেটে বোমা সদৃশ বস্তু উদ্ধার করে। গভীর রাতে ৫ নং ওয়ার্ডের ওয়েস্টার্ন পাড়ায় বোমা বিস্ফোরনের শব্দ পাওয়া গেছে। অপর দিকে রবিবার দুপুরে আওয়ামী লীগ ও্র বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে সদর রোডে শো ডাউন করে গনসংযোগসহ প্রচারনা চালানো হয়। এ সময় বিএনপির পক্ষে কেন্দ্রীয় বিএনপি নেতা মেজর (অব) হাফিজউদ্দিন আহম্মেদ অংশ নেয়।

রবিবার দুপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনিরের পক্ষে শতশত নারী পুরুষ সদর রোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে। এ মেয়র প্রার্থী মনিরুজ্জামান বলেন, ভোলায় কোন ঝুকিপূর্ণ কেন্দ্র নেই। অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ৫ বছরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্যই ভোটাররা তাকে ভোট দিয়ে আবারও বিজয়ী করবেন বলে তিনি শতভাগ আশাবাদী।

অপর দিকে রবিবার দুপুর দেড়টার দিকে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব) হাফিজ উদ্দিন বীরবিক্রম শহরের সদর রোডে বিএনপির প্রার্থী হারুন অর রশিদ ট্রুম্যানের পক্ষে প্রচারণায় নেমেছেন। এ সময় তার সাথে জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমীর, সহ সভাপতি আমিনুল ইসলাম খানসহ কয়েক শত নেতাকর্মী ও সমর্থ উপস্থিত ছিলেন।