২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেষ মুহুর্তে তীব্র শীতেও ঠাকুরগাঁও জুড়ে নির্বাচনী উত্তাপ

শেষ মুহুর্তে তীব্র শীতেও  ঠাকুরগাঁও জুড়ে নির্বাচনী উত্তাপ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ শেষ মুহুর্তে কনকনে শীতেও থেমে নেই ঠাকুরগাঁও জেলার ৩টি পৌরসভায় নির্বাচনী প্রচারণা। সম্প্রতি ঠাকুরগাঁওয়ে জেঁকে বসেছে শীত। কনকনে এই শীতে বিরাজ করছে নির্বাচনী উত্তাপ ও উৎসব মুখর পরিবেশ।

ঠাকুরগাঁও সদর পৌরসভায় ৪ জন মেয়র, ১২টি ওয়ার্ডে ৫৩ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৪টি ওয়ার্ডে ১৬ জন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে পীরগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৪ জন, কাউন্সিল পদে ৪০ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০ জন মহিলা প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করছেন। রাণীশংকৈল পৌরসভায় ৪ জন বৈধ মেয়র প্রার্থী আওয়ামী লীগের আলমগীর সরকার, জাতীয় পার্টির সামসুল আরেফিন, স্বতন্ত্র জামায়াত নেতা মোকারম হোসেন, প্রগতিশীল পার্টির প্রার্থী এনামুল হক এবং সাধারণ কাউন্সিলর পদে ৩১ ও সংরক্ষকিত কাউন্সিলর পদে ১১ প্রার্থী দিন-রাত বিরামহীনভাবে ভোটারদের মন জয়ের চেষ্টায় চষে বেড়াচ্ছেন শহরের অলিগলি ও পাড়া-মহল্লা। পোস্টার ব্যানারে ছেয়ে দেওয়ার কারণে সারা শহরের চেহারা যেন পাল্টে গেছে।

পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, পৌর নির্বাচনকে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ রাখতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা আ.ফ.ম ফজলে রাব্বী জানান, পৌরসভাগুলোর নির্বাচনী পরিবেশ এখন পর্যন্ত শান্তিপূর্ণ ও নিরপেক্ষে আছে। আমাদের এ অঞ্চলে এখনো কোথাও দলীয় এমপি-মন্ত্রী কর্তৃক প্রভাব খাটানোর কোনো অভিযোগ পাওয়া যায়নি।