২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডেমরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, বংশালে যুবক বিদ্যুতস্পৃষ্ট

  • গাড়ির ধাক্কায় শনির আখড়ায় মৃত্যু দিনমজুরের

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। শনির আখড়ায় রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় এক দিনমজুরের মৃত্যু হয়েছে। এদিকে কাকরাইল এলাকায় ছিনতাইকারীরা এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে সর্বস্ব ছিনিয়ে নিয়েছে। এছাড়া বংশালে বিদ্যুতের তার চুরি করতে গিয়ে এক যুবক বিদ্যুতস্পৃষ্ট হয়ে মারাত্মক দগ্ধ হয়েছে।

রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, ডেমরার কোনাপাড়া এলাকায় বিউটি আক্তার (৫০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। নিহতের স্বামীর নাম জালাল উদ্দিন। নিহতের ছেলে মুন্নার বরাত দিয়ে ডেমরা থানার পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, শনিবার রাতে বাসায় এক ঘরে বিউটি আর তার ছোট মেয়ে ছিল। মধ্যরাতে বিউটিকে ঘরের ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলতে দেখেন তার ছেলে মুন্না। পরে মুন্না ওই অবস্থায় তার মাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল ফাঁড়ির পুলিশ ডেমরা থানায় খবর দেয়। পরিদর্শক সিরাজ জানান, বিউটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি জানান, ধারণা করা হচ্ছে, বিউটি আত্মহত্যা করে থাকতে পারেন। তদন্ত চলছে। তবে পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই বিউটির লাশ নিয়ে যাওয়ার আবেদন করেছেন।

সড়ক দূঘর্টনায় একজন নিহত ॥ শনির আখড়া এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় মোঃ সেলিম (৫০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি বরগুনা জেলার আমতলী থানা এলাকায়। সেলিম শনির আখড়া বিশ্বরোডসংলগ্ন এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। তিনি দিনমজুরের কাজ করতেন।

ছিনতাই ॥ কাকরাইল এলাকায় ছিনতাইকারীরা ইমাম হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়েছে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। ইমাম হোসেন বিদেশে লোক পাঠানোর ব্যবসা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, ইমাম হোসেনকে হাসপাতালে নিয়ে আসেন তাঁর সহযোগী পরিচয় দেয়া রেজাউল করিম। রেজাউল করিম জানান, শুক্রবার গভীর রাতে ইমামকে নিয়ে রিক্সাযোগে বাসায় ফিরছিলাম। কাকরাইল মোড়ে এলে কালো রঙের একটি গাড়ি এসে তাদের রিক্সার গতিরোধ করে। গাড়ি থেকে নেমে আসা কয়েক দুর্বৃত্ত অস্ত্রের মুখে জিম্মি করে ইমাম হোসেনের কাছে থাকা টাকা ও মোবাইল নিয়ে নেয়। এ সময় ইমাম হোসেন চিৎকার করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসি। পুলিশ জানায়, ইমাম হোসেনের পিঠে ও ডান হাতে জখমের চিহ্ন রয়েছে।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে দগ্ধ ॥ বংশাল এলাকায় জাহাঙ্গীর কবির (২৫) নামে এক ব্যক্তি বিদ্যুতস্পৃষ্ট হন। পরে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক আহত জাহাঙ্গীরের বরাত দিয়ে জানান, শনিবার গভীর রাতে বংশাল এলাকায় বিদ্যুতের তার কাটতে গিয়ে স্পৃষ্ট হয়ে দগ্ধ হন তিনি। পরিদর্শক মোজাম্মেল হক জানান, তার চুরি করতে গিয়ে ওই ব্যক্তি বিদ্যুতস্পৃষ্ট হয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।