২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাংবাদিক আবদুল খালেকের আজ দাফন

স্টাফ রিপোর্টার ॥ প্রয়াত প্রবীণ সাংবাদিক ও দৈনিক জনকণ্ঠের সাবেক নগর সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল খালেককে আজ সোমবার বাদ যোহর নারায়ণগঞ্জের বন্দরে দাফন করা হবে। দাফনের আগে গার্ড অব অনার দেয়া হবে এই বীর মুক্তিযোদ্ধাকে। এর আগে আজ বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে মরহুমের দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল মঙ্গলবার বাদ আছর মিরপুর সাংবাদিক আবাসিক এলাকার বাসভবনে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে।

শনিবার দুপুরে চিকিৎসককে দেখিয়ে বাসায় ফেরার পথে স্ট্রোকে আক্রান্ত হলে সিএমএইচে নেয়ার পথে মৃত্যুবরণ করেন প্রবীণ এই সাংবাদিক। মরহুমের ছোট ছেলে শাহেদ আল জিলানী অস্ট্রেলিয়ায় থাকায় তার আসার অপেক্ষায় তাঁর মরদেহ সিএমএইচের হিমঘরে রাখা হয়। রবিবার রাতেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরেন জিলানী।

মরহুমের ভাগ্নে আরিফুল ইসলাম শামীম জনকণ্ঠকে জানান, অস্ট্রেলিয়া থেকে ছোট ছেলে শাহেদ আল জিলানী রবিবার রাতে দেশে ফিরেছেন। আজ সোমবার সকালে সিএমএইচের হিমঘর থেকে সাংবাদিক আবদুল খালেকের মরদেহ নিয়ে প্রথমে বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে নেয়া হবে। সেখানে জানাজা শেষে মরহুমের মরদেহ নেয়া হবে নারায়ণগঞ্জের বন্দরে। সেখানে তৃতীয় দফা জানাজা শেষে পীরের মুরিদানদের জন্য নির্ধারিত কবরস্থানে তাঁকে দাফন করা হবে।