২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বান্দরবানে হাসি মুখে চলছে ভোট প্রার্থনা

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান, ২৭ ডিসেম্বর ॥ পৌর নির্বাচনকে ঘিরে সারাদেশে প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ করলেও বান্দরবান পৌরসভা নির্বাচনে এক প্রার্থীর বিরুদ্ধে অন্য প্রার্থীর কোন অভিযোগ নেই। হাসিমুখে চলছে বিএনপি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী তথা কাউন্সিলরদের ভোট প্রার্থনা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সম্প্রীতির বান্দরবানে সহাবস্থানের রাজনীতি আর প্রার্থীরা একে অপরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার কারণে হামলা, সংঘাত তথা কোন ঘটনা ছাড়ায় চলছে প্রার্থীদের নির্বাচনী প্রচার। শুধু মেয়র প্রার্থী নয়, প্রার্থীদের সহধর্মিণীরা স্বামীর জন্য ভোট প্রার্থনায় শীত উপেক্ষা করে চষে বেড়াচ্ছে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে।

বান্দরবান আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর জেলা শহরের বনরুপা পাড়ায় বিএনপির মেয়র প্রার্থী মোঃ জাবেদ রেজার পিতা নুরুল হকের বাসায় ভোট প্রার্থনার জন্য যায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইসলাম বেবীর স্ত্রী কামরুন খানম বেবী। এসময় বিএনপির মেয়র প্রার্থীর পিতা নুরুল হক বান্দরবানের রাজনীতির সম্প্রীতির কালচার অনুসারেই আওয়ামী লীগ মেয়র প্রার্থীর জন্য দোয়া করেন। এ ব্যাপারে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ইসলাম বেবীর সহধর্মিণী কামরুন খানম বেবী বলেন, তিনি আমাকে দোয়া করেছেন, আমিও দোয়া করেছি। জেলা বিএনপির সূত্রে জানা গেছে, একইদিন বিএনপির মেয়র প্রার্থী জাবেদ রেজার সহধর্মিণী হ্যাপি আওয়ামী লীগ প্রার্থী ইসলাম বেবীর বাসায় ভোট প্রার্থনার জন্য যায়। এ সময় নির্বাচনের ক্যাম্পেইনে বের হাওয়ার কারণে আওয়ামী লীগ প্রার্থী ইসলাম বেবীর বাসায় কেউ ছিলেন না।