২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জীবননগরে বিদ্রোহী প্রার্থী কাল হতে পারে

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৭ ডিসেম্বর ॥ নির্বাচনের দিন যত এগিয়ে আসছে প্রার্থীদের ব্যস্ততা ততই বেড়ে যাচ্ছে। প্রচ- শীত উপেক্ষা করে প্রার্থীরা সকাল থেকে রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। চুয়াডাঙ্গা জেলার সীমান্তবর্তী পৌরসভা জীবননগর। এটি দ্বিতীয় শ্রেণীর পৌরসভা। এবারে পৌর নির্বাচনে বিএনপির একক প্রার্থী থাকলেও ক্ষমতাসীন আওয়ামী লীগের রয়েছে বিদ্রোহী প্রার্থী। এছাড়াও জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে রয়েছে। বিদ্রোহী প্রার্থী থাকায় নৌকার জন্য কাল হতে পারে।

মেয়র পদে রয়েছেন, তারা হলেন, বর্তমান মেয়র নোয়াব আলী (বিএনপি ,ধানের শীষ), মুন্সী নাসির উদ্দিন (আ’লীগ, নৌকা), জাহাঙ্গীর আলম (আ’লীগ বিদ্রোহী, নারকেল গাছ) ও মাওলানা সাজেদুর রহমান (জামায়াত, জগ)। এছাড়া কাউন্সিলর পদে ৩০ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন লড়ছেন।

বিএনপি প্রার্থী বর্তমান মেয়র নোয়াব আলি শহরের বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগ করা কালে বলেন, যেভাবে আমাদের লোকজন ও ভোটারদের ভয়ভীতি দেখানো হচ্ছে।

তাতে সুষ্ঠু নির্বাচন হবে কিনা তা নিয়ে আমরা শঙ্কিত। তিনি আরও বলেন, জীবনগর পৌরবাসী আমার সঙ্গে আছেন, জয়ের ব্যাপারে আশাবাদী। আওয়ামী লীগ প্রার্থী মুন্সি নাসির উদ্দিন শহরের তরফদার মার্কেট এলাকায় নেতাকর্মীদের নিয়ে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, নির্বাচনের পরিবেশ ভাল থাকায় এখনও পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। জনগণ নৌকা প্রতীকের পাশে আছে। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

অপরদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম শহরতলীর লক্ষ্মীপুর এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন। তিনি বলেন, আওয়ামী লীগের দলীয় কোন্দলের কারণে দল আমাকে মনোনয়ন দেয়নি।