১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরে উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৭ ডিসেম্বর ॥ কাকডাকা ভোর থেকে চলছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিরতিহীনভাবে চলছে প্রচার। ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে গণসংযোগ। প্রার্থীরা যাচ্ছেন, ভোটারদের দুয়ারে দুয়ারে। দিচ্ছেন ভোটারদের উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি। বর্তমান মেয়র পদে বহাল তাদের পুনর্নির্বাচিত করলে আরও উন্নয়নের ভরসা দিচ্ছেন ভোটারদের। নতুন মুখের মেয়র প্রার্থীরা দিচ্ছেন উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি। নতুন পুরাতন প্রার্থীদের নিয়ে ভোটারও তাদের হিসেব-নিকেশ কষতে শুরু করেছেন। সামাজিক বিভিন্ন কর্মকা-ে অংশ নিচ্ছেন মেয়র, কাউন্সিল ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিল প্রার্থীরা। মা-বোনদের কাছে চেয়েছেন দোয়া।

নিরাপদে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান। এদিকে আওয়ামী লীগের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধে অব্যাহত হুমকি-ধমকিতে উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছেন। বিএনপি, জাতীয় পার্টিসহ স্বতন্ত্র প্রার্থীরা এমন অভিযোগ করেছেন কোন কোন প্রার্থীর।

এসব অভিযোগ রিটার্নিং কর্মকর্তাদের জানানোর পরও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না তাদের অভিযোগ। অপরদিকে, কেন্দ্র গিয়ে ভোট দিতে পারবেন না কিনা? এ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে দেখা দিয়েছে উদ্বেগ উৎকণ্ঠা। তবে আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা সকল অভিযোগ অস্বীকার করে বলেছেন, এবারের ভোট হবে উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশে।