১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যাংক কর্মকর্তা ও কাউন্সিলর প্রার্থীসহ নিহত ১৪

  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সিলেটে চার কারযাত্রী ও গাইবান্ধায় তিন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া লক্ষ্মীপুরে দুই এবং বরিশাল, নীলফামারী, ঈশ্বরদী, নাটোর ও কালকিনিতে একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

সিলেট ॥ শনিবার রাত ১২টার দিকে দক্ষিণ সুরমার মোগলাবাজার হাজীবাজার ধরমপুর ব্রিজের কাছে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও একজন আহত হয়েছেন। সিলেটমুখী পানবোঝাই একটি ট্রাক একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে প্রাইভেটকারের চার যাত্রীর মৃত্যু হয়। নিহতরা হলেনÑ সাউথইস্ট ব্যাংকের বিয়ানীবাজার চারখাই শাখার কর্মকর্তা ধ্রুব জ্যোতি দাস (৩৬), মৌলভীবাজারের কুলাউড়ার আদিল চৌধুরী (৩৪), সঞ্জিত (৩০) ও আকৃতি (৩২)। জানা যায়, একটি প্রাইভেটকার সিলেটের দিকে আসার পথে পেছন থেকে পানবোঝাই ট্রাক কারটিকে চাপা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাইভেটকারের হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এতে ঘটনাস্থলে প্রাইভেটকারের দুই যাত্রী এবং হাসপাতালে নেয়ার পর আরও দু’জন মারা যান।

গাইবান্ধা ॥ রংপুর-বগুড়া মহাসড়কে পলাশবাড়ী উপজেলা সদরসংলগ্ন বৈরী হরিণমারী (জুনদহ) এলাকায় রবিবার দুপুরে একটি ট্রাক উল্টে গিয়ে সামনের একটি রিক্সা-ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলে তিন যাত্রী নিহত এবং অপর চারজন আহত হন। নিহতরা হলেনÑ গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর গ্রামের জনৈক রজব আলীর স্ত্রী রানী বেগম (৫০), তার নাতি লেবু মিয়ার ছেলে স্বপন মিয়া (৮) এবং ওই উপজেলার বেড়া মালঞ্চ গ্রামের হাছেন আলীর স্ত্রী হারিজা বেগম (৩০)। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুু’জন নিহত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলার বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কে সাইফিয়ার দরবার শরিফের কাছে সিএনজি অটোরিক্সার সঙ্গে বিপরীতমুখী ট্রাকের সংঘর্ষে নূরুল ইসলাম (৪০) নামে অটোরিক্সাচালক নিহত এবং বেলাল আহমেদ (৩০) নামে অপর একজন গুরুতর আহত হন। শনিবার রাত প্রায় একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে একই দিন সকালে রামগঞ্জ পৌর শহরের সোনাইমুড়ী সড়কের কাজীরখীল আনসার ক্যাম্প এলাকায় ইটবোঝাই ট্রাক্টরকে চৌমুহনী থেকে ছেড়ে আসা জননী পরিবহন নামের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে রুবেল হোসেন (১৮) নামে ট্রাক্টরের হেল্পার ঘটনাস্থলেই নিহত হন।

বরিশাল ॥ দলীয় মেয়র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করতে আসার পথে বাসচাপায় মোটরসাইকেলচালক ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি লিটন বেপারী (৩২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীর বেজগাতি নামক এলাকায়।

নীলফামারী ॥ সৈয়দপুর উপজেলা চেয়ারম্যানের গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে সৈয়দপুর-দিনাজপুর সড়কের চম্পাতলীতে। নিহত মোটরসাইকেল আরোহী দিনাজপুরের গায়েনুর এলাকার মৃত আব্দুল লতিফ মিয়ার ছেলে শওকত আলী (৩২)।

ঈশ^রদী ॥ রবিবার বিকেলে সাহাপুর গোলচত্বরে আখবাহী ট্রলির নিচে চাপা পড়ে পাঠশালা মোড় এলাকার রশিদের ছেলে রিপন (১০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে দিয়ার সাহাপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। সাহাপুর এলাকা থেকে আখবোঝাই ট্রলিটি পাবনা চিনিকলে যাওয়ার সময় রিপন ট্রলির নিচে চাপা পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নাটোর ॥ বড়াইগ্রামে বাসের ধাক্কায় শুকুর আলী প্রামাণিক (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার গড়মাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শুকুর আলী গড়মাটি নওগ্রামের মৃত ফটিক প্রামাণিকের ছেলে।

কালকিনি (মাদারীপুর) ॥ কালকিনি পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর প্রার্থী আছমত বেপারী (৫৫) রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তার নির্বাচনী প্রতীক ছিল ডালিম। তিনি পৌর এলাকার লক্ষ্মীপুর পখিরা গ্রামের কোব্বাছ বেপারীর ছেলে।