২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সলমনের প্রথম প্রেমিকা কে?

সলমনের প্রথম প্রেমিকা কে?

অনলাইন ডেস্ক॥ সলমন খানের প্রথম প্রেমিকা কে? এই প্রশ্নটি উঠলেই অনেকে বলবেন সঙ্গীতা বিজলানি। কিন্তু না। সঙ্গীতার আগেও তাঁর জীবনে আরও এক জন এসেছিলেন। কে ছিলেন তিনি?

এই প্রশ্নের উত্তর পাওয়া গিয়েছে সম্প্রতি সলমনকে নিয়ে লেখা একটি বইতে। সেখানে তাঁর শৈশব থেকে আজ পর্যন্ত যা যা ঘটেছে তারই খতিয়ান রয়েছে। শুধু তাই নয়, তাঁর জীবনে কত জন এসেছে, কত জনের সঙ্গে ব্রেকআপ হয়েছে সব ওই বইতে প্রকাশিত হয়েছে।

ওই বইতে দাবি করা হয়েছে, সলমনের জীবনে পাঁচ জন নারী এসেছিলেন। সারা দুনিয়া চার জনের নাম জানলেও পঞ্চম জন কে সেটা হয়তো কেউই জানেন না।

মুম্বইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজে পড়ার সময় তাঁর জীবনে আসে শাহিন জাফরি।

কে এই শাহিন?

অভিনেতা অশোক কুমারের নাতনি শাহিন। অশোক কুমারের মেয়ে ভারতী সইদ জাফরির ভাই হামিদকে বিয়ে করেন। ওঁদের দুই মেয়ে। এক জন জেনিব এবং অন্য জন শাহিন। এই শাহিন এক জন পেশাদার মডেল ছিলেন। সলমন খানের সঙ্গে তাঁর অনেক দিনের সম্পর্ক ছিল। পরে সলমনের জীবনে সঙ্গীতা বিজলানি আসার পর শাহিন একটি এয়ারলাইন্সে চাকরি নিয়ে চলে যান।

পুরো ঘটনাটি শাহিনের ভাইজি কায়রা এক সাক্ষাত্কারে বলেন।

সঙ্গীতার পর সোমি আলি, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কইফ, জারিন খানের মতো অনেকেরেই নাম সলমনের সঙ্গে জড়িয়েছে। কিন্তু শাহিন যে তাঁর প্রথম প্রেমিকা ছিলেন সেটা আচমকাই সামনে এসে যায় কায়রার ওই সাক্ষাত্কারে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা