২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রিয়ালেই অবসর নিবেন রোনালদো!

অনলাইন ডেস্ক ॥ ম্যানচেস্টার ইউনাইটেডে আর ফিরছেন না। প্যারিস সেইন্ট জার্মেইতে যাওয়ার যে গুঞ্জন তাও ভিত্তিহীন। এই মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছেড়ে কোথাও যাবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। বরং আগামী চার, পাঁচ, ছয় কিংবা সাত বছরের মধ্যে স্প্যানিশ ক্লাবটিতেই থাকবেন তিনি। শুধু তাই নয় রিয়াল মাদ্রিদেই অবসর নিবেন বলে জানিয়েছেন তার প্রতিনিধি জর্জ মেন্ডিস।

স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে সিআর সেভেনের প্রতিনিধি বলেন, ‘সে সর্বকালের সেরা ফুটবলার। আমি নিশ্চিত করেই বলতে পারি যে, আগামী চার, পাঁচ, ছয় কিংবা সাত বছর রিয়াল মাদ্রিদেই থাকবেন। এই ক্লাবটিতে থেকেই অবসর নিবেন ক্রিশ্চিয়ানো রোনালদো। লস ব্ল্যাঙ্কোসে থেকেই সে খুশি। তার বয়স যখন ৪০ হবে তখনই বুটজোড়া তুলে রাখবেন।’

গ্লোব সকার এ্যাওয়ার্ডে বর্ষসেরা প্রতিনিধির পুরস্কার জিতেছেন জর্জ মেন্ডিস। সেখানেই ক্রিশ্চিয়ানো রোনালদোর ব্যাপারে এসব কথা বলেছেন তিনি। তবে দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।

গত রোববার রায়ো ভায়েকানোর বিপক্ষে ১০-২ গোলে জিতে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াল। এরপর থেকেই শীতকালীন ও ক্রিসমাসের ছুটিতে রোনালদো। সিআর সেভেন ছুটি কাটাতে ছুটে গিয়েছিলেন মিয়ামিতে। গত মৌসুমটা রিয়ালের ভালো কাটেনি। তবে ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল্য ছড়িয়েছেন ঠিকই। নতুন বছরেও রোনালদোর প্রত্যাশা নিজের সেরাটা ঢেলে দেওয়া।