২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সম্পদ পুনর্মূল্যায়ন করেছে ইস্টার্ন ব্যাংক

অর্থনৈতিক রিপোর্টার ॥ সম্পদ পুনর্মূল্যায়ন সম্পন্ন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের কোম্পানি ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। নিজস্ব জমির প্লট জরিপ ও পরিদর্শন করে সম্পদ পুনর্মূল্যায়ন করেছে ব্যাংকটি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, জমি জরিপ ও পরিদর্শনের পর ইস্টার্ন ব্যাংকের সম্পদ পুনর্মূল্যায়নের প্রতিবেদন প্রকাশ করেছে চার্টার্ড অ্যাকাউন্টেন্টস কেপিএমজি রহমান রহমান হক। আর পুনর্মূল্যায়নের পর ৩০ নবেম্বর ২০১৫ পর্যন্ত ইস্টার্ন ব্যাংকের সম্পদ হয়েছে ৫১৯ কোটি ৯৩ লাখ ৮০ হাজার ২৯৭ টাকা এবং ২১ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত পুনর্মুল্যায়িত পরিমাণ হয়েছে ৪১৮ কোটি ৪৬ লাখ ২৭ হাজার ২৬৭ টাকা। ফলে পুনর্মূল্যায়নের পর মোট রিজার্ভের পরিমাণ দাঁড়িয়েছে ১০১ কোটি ৪৭ লাখ ৫৩ হাজার ১২ টাকা।

উল্লেখ্য, চট্টগ্রাম আগ্রাবাদে ১৩.৪৩ কাঠা, গুলশান এভিনিউ ঢাকায় ২৬.২৪ কাঠা, বারিধারা ব্লক-ওয়ান ১০০ কাঠা, বারিধারা ব্লক-এতে ৫ কাঠা, লালমাটিয়া হাউজিং সোসাইটিতে ৭.৭৫ কাঠা, পূর্বাঞ্চল কালিগঞ্জ গাজীপুরের ৮৫.১৫ কাঠা এবং পলাশবাড়ি আশুলিয়া ঢাকার ৩৭৯.৬৯ কাঠা জমির বর্তমান দর অনুসারে সম্পদ পুর্নমূল্যায়ন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

নির্বাচিত সংবাদ