১৭ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শুরু হল রবির আয়োজনে ‘আ কাপেলা’ সঙ্গীত প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার ॥ দেশে প্রথমবারের মতো ‘আ কাপেলা’ সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করেছে রবি আজিয়াটা লিমিটেড। জনপ্রিয় কন্ঠশিল্পী পার্থ বড়–য়ার প্রতি ভক্তদের ভালোবাসা ও অনুরাগ প্রকাশের এক অভিনব মাধ্যম হিসাবে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। পুরষ্কার হিসাবে বিজয়ী পাবেন বিভিন্ন সিরিজের আইফোন হ্যান্ডসেট ও সঙ্গীত শিল্পী পার্থ বড়–য়ার সঙ্গে তাদের নিজের আ কাপেলা গান গাওয়ার সুযোগ।

সোমবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতা আয়োজনের এ ঘোষণা দেওয়া হয়েছে। আজ থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতাটি চলবে আগামী একমাস।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘আ কাপেলা’ সঙ্গীত কোন বাদ্যযন্ত্রের সহযোগিতা ছাড়া একক বা দলগতভাবে গাওয়া গান। এ ধরণের সঙ্গীতে পার্থ বড়–য়া কন্ঠের নৈপূণ্য দিয়ে গান পরিবেশন করে শ্রোতাদের মন জয় করেছেন। সুরের এ বৈশিষ্ট্যের কারণে বিশ্বব্যাপী তিনি সমাদৃত।

রবির সকল গ্রাহক একক বা দলগতভাবে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতা শেষে আপলোডকৃত সকল গান শুনে বিজয়ীদের নির্ধারণ করবেন পার্থ বড়–য়া। পুরষ্কার হিসাবে বিজয়ী প্রথম তিনজন পাবেন যথাক্রমে আইফোন ৬ এস+, আফোন ৬ এস ও আইফোন হ্যান্ডসেট। এছাড়া বিজয়ীরা প্রত্যেকেই জনপ্রিয় সঙ্গীত শিল্পীর সঙ্গে তাদের আ কাপেলা গান গাওয়ার সুযোগ পাবেন।

রবির সকল গ্রাহকরা ৮৩৬৫৫ নম্বরে ডায়াল করে পরবর্তী নির্দেশনা অনুযায়ী বা স্টার্ট সিওয়ান (ঝঞঅজঞ ঈ১) লিখে ৮৩৬৫৫ নম্বরে পাঠিয়ে অথবা *৮৩৬৫*৬# ডায়াল করে ২ টাকা প্যাক (এসডি এবং ভ্যাট ব্যাতীত) এবং স্টার্ট সিটু (ঝঞঅজঞ ঈ২) লিখে ৮৩৬৫৫ নম্বরে পাঠিয়ে অথবা *৮৩৬৫*৮# ডায়াল করে ৫ টাকা (এসডি এবং ভ্যাট ব্যাতীত) প্যাক ক্রয়ের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এছাড়া গ্রাহকরা ৮৩৬৫৫ নম্বরে ডায়াল করেও পরবর্তী নির্দেশনা অনুযায়ী এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

ওই সংবাদ সম্মেলনে পার্থ বড়–য়াসহ ররি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ ও রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জ্যঁ-মিশেল আরনড শানুট উপস্থিত ছিলেন।