২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছিনতাইকারীর গুলিতে আহত দুই

  • বাগেরহাট ও নরসিংদী

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ জেলার ফকিরহাটে ছিনতাইকারীর কবলে পড়ে আকিজ গ্রুপের এক কর্মকর্তা গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আকিজ গ্রুপের ফিল্ড অফিসার আব্দুর রহমান পাঁচ লাখ টাকা নিয়ে অফিস থেকে ব্যাংকে যাওয়ার পথে ফকিরহাট বাজারের কাছে মহাসড়কে এ ঘটনা ঘটে। তাকে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, আকিজ গ্রুপের কর্মকর্তা আব্দুর রহমান পাঁচ লাখ টাকা নিয়ে ইজিবাইকে করে ফকিরহাট ব্যাংকে যাওয়ার পথে বাজারের কাছাকাছি পৌঁছলে এক মোটরসাইকেলে তিনজনের ছিনতাইকারী দল গতিরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। ইজিবাইকের আরোহীদের চিৎকারে লোকজন ছুটে এলে তারা গুলি করে পালিয়ে যায়। তবে আহত আব্দুর রহমান গুলিবিদ্ধ কি-না তা নিশ্চিত নন ফকিরহাট থানার ওসি। ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শিবলি জানান, আহত আব্দুর রহমানের মাথার ডান পাশে ও পায়ে গুলি লেগেছে।

নিজস্ব সংবাদদাতা নরসিংদী থেকে জানান, প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে গুলি করে ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

নরসিংদী বাজারের স্বর্ণপট্টিতে সোমবার দুপুর ১টায় এ ঘটনা ঘটে। জানা গেছে, শহরের ভেলানগর মহল্লার সুলতান উদ্দীনের পুত্র ব্যবসায়ী এরশাদ মিয়াকে ন্যাশনাল ব্যাংক নরসিংদী শাখা থেকে ৯০ হাজার টাকা উত্তোলন করে অটোরিক্সাযোগে নিজ বাড়ি যাওয়ার পথে উল্লিখিত স্থানে গুলি করে আহত করা হয়। পরে টাকার ব্যাগ ছিনিয়ে ছিনতাইকারীরা সটকে পড়ে।

মুন্সীগঞ্জে জয়ের শেষ চেষ্টা করছেন প্রার্থীরা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ ও মিরকাদিম পৌরসভায় শেষ মুহূর্তের প্রচার জমে উঠেছে। সোমবার রাত ১২টায় প্রচার শেষ। তাই শেষবারের মতো বাড়ি বাড়ি যাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের মন জয়ে শেষ চেষ্টা চালাচ্ছেন। মাদক নিয়ন্ত্রণ, পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিতসহ নানা উন্নয় কর্মকা-ের আশ্বাস দিয়ে চলেছে প্রার্থীরা। আর যারা বর্তমান মেয়র ও কমিশনার তারা বলছেন, অস্পূর্ণ কাজ সম্পূর্ণ করতেই তাদের মার্কায় ভোট দেন। দলীয় প্রার্থীর নেতৃবৃন্দ ভোট প্রার্থনা করছেন। ব্যতিক্রম মিরকাদিমে। সেখানে আওয়ামী লীগের সাবেক সাংসদ এম ইদ্রিস আলী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে শেষ মুহূর্তে ব্যাপক প্রচার চালাচ্ছেন।

মুন্সীগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী চারজন হলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে আওয়ামী লীগের ফয়সাল বিপ্লবের সঙ্গে বিএনপির বর্তমান মেয়র একেএম ইরাদত মানু। অন্যদিকে মিরকাদিম পৌরসভায় ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতার আভাস পাওয়া যাচ্ছে। এই পৌরসভায় ছয় মেয়র প্রার্থী রয়েছেন।

নির্বাচিত সংবাদ