১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রবীণ সাংবাদিক আবদুল খালেকের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥ প্রবীণ সাংবাদিক ও দৈনিক জনকণ্ঠের সাবেক নগর সম্পাদক, মুক্তিযোদ্ধা আবদুল খালেকের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার দুপুর পৌনে দুটার দিকে নারায়ণগঞ্জের পুরাতন বন্দর থানায় সিরাজশাহ কাদেরিয়া ভা-ার দরবার শরীফে তার শেষ ইচ্ছা অনুযায়ী তাকে দাফন করা হয়। এর আগে মুক্তিযোদ্ধা হিসেবে সম্মান জানিয়ে গার্ড অব অনার প্রদান করে বন্দর থানার ওসির নেতৃত্বে পুলিশের একটি দল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত ছিলেন। বুধবার বাদ আছর রাজধানীর মিরপুরের সাংবাদিক সোসাইটি জামে মসজিদে তার কুলখানি অনুষ্ঠিত হবে বলে জনকণ্ঠকে জানিয়েছেন প্রয়াত আবদুল খালেকের ভাগ্নে আরিফুল ইসলাম শামিম।

এর আগে সোমবার বেলা এগারোটায় জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে আবদুল খালেকের জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিপুলসংখ্যক সাংবাদিক ও তার সহকর্মী অংশ নেন। জানাজার আগে বক্তব্য রাখেন তার এক সময়ের ঘনিষ্ঠ সহকর্মী দৈনিক জনকণ্ঠের সাবেক বার্তা সম্পাদক আবদুল হালিম, ঘনিষ্ঠ বন্ধু শামসুদ্দিন আহমেদ পেয়ারা এবং জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী।

প্রবীণ এই সাংবাদিক শনিবার দুপুরে ডাক্তার দেখিয়ে বাসায় ফেরার পথে বনানীর কাছে প্রাইভেটকারের মধ্যেই স্ট্রোকে আক্রান্ত হয়ে না-ফেরার দেশে চলে গেছেন।