২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাঁচ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

অর্থনৈতিক রিপোর্টার ॥ ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের পাঁচ কোম্পানি। এগুলো হলো : প্রাইম ফাইন্যান্স, বে-লিজিং, ন্যাশনাল পলিমার, সামিট পাওয়ার এবং সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাইম ফাইন্যান্স ॥ ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী প্রাইম ফাইন্যান্সের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এ+’। আর স্বল্প মেয়াদে ’এসটি-৩’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছর এবং ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত তথ্য বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

বে-লিজিং ॥ ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী বে-লিজিংয়ের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ’। আর স্বল্প মেয়াদে ’এসটি-৩’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছর এবং ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত তথ্য বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

ন্যাশনাল পলিমার ॥ ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী ন্যাশনাল পলিমারের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ’। আর স্বল্প মেয়াদে ’এসটি-৩’। ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছর এবং ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত তথ্য বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

সামিট পাওয়ার ॥ ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী সামিট পাওয়ারের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ+’। আর স্বল্প মেয়াদে ’এসটি-১’। ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছর এবং ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত তথ্য বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ ॥ ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেডে (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী সিনোবাংলার দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ’। আর স্বল্প মেয়াদে ’এসটি-৩’। ৩১ অক্টোবর ২০১৪ সমাপ্ত অর্থবছর এবং ৩১ জুলাই ২০১৫ পর্যন্ত তথ্য বিবরণীর আলোকে এই রেটিং করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।