১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিচ্ছে মার্সেল

অর্থনৈতিক রিপোর্টার ॥ বাংলাদেশের দ্বিতীয় শীর্ষ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও অটোমোবইল পণ্যের ব্র্যান্ড মার্সেল এখন এলইডি (লাইট এ্যামিটিং ডায়োড) টেলিভিশনে দিচ্ছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। গ্রাহকদের জন্য গত ১ ডিসেম্বর থেকে এই রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা কার্যকর করা হয়েছে। পাশাপাশি কমানো হয়েছে বেশ কয়েকটি মডেলের এলইডিটিভির দাম। মূলত, মার্সেল ব্র্যান্ডের প্রতি ক্রেতাদের আস্থা ও সন্তুষ্টি আরও বাড়াতে এই উদ্যোগ নিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। ছয় মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির পাশাপাশি এলইডি টিভিতে আগের অন্যান্য সুবিধাও ভোগ করবেন মার্সেলের ক্রেতারা। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে এলইডি টিভির প্যানেল ও যন্ত্রাংশের ক্ষেত্রে দুই বছরের ওয়ারেন্টি। বিক্রয়োত্তর সেবার আওতায় পাচ্ছেন ২ বছরের সার্ভিস ওয়ারেন্টি।

বাণিজ্যমেলায় ওয়ালটনের দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন

মাসব্যাপী ২১তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় দর্শনার্থীদের আকৃষ্ট করতে ব্যতিক্রমী ও দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন নির্মাণ করছে ওয়ালটন। বিশ্ববাজারে শীর্ষে যাওয়ার আকাক্সক্ষা থেকে ওয়ালটন প্যাভিলিয়ন নির্মাণে প্রাধান্য পেয়েছে ‘স্কাই হাই’ থিম। ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, মেলায় সবচেয়ে সুন্দর, দৃষ্টিনন্দন ৩লা বিশিষ্ট প্রিমিয়ার প্যাভিলিয়ন নির্মাণ করছে তারা। প্যাভিলিয়নের চারপাশে থাকবে সবুজের সমারোহ। মূল প্রবেশদ্বারের সঙ্গেই কাঁচবেষ্টিত একটি টাওয়ার নির্মাণ করা হয়েছে।

প্রযুক্তি পণ্য উৎপাদনে ওয়ালটনের আকাশছোঁয়ার আকাক্সক্ষার সঙ্গে মিল রেখে করা হয়েছে এই ‘স্কাই হাই’ টাওয়ার। মেলায় ওয়ালটনের দুটি সেলস ও ডিসপ্লে সেন্টার থাকছে। একটি প্রিমিয়ার প্যাভিলিয়ন (নম্বর-২৩) ও অন্যটি স্টল (নম্বর- ৩১এ এবং ৩১বি। ওয়ালটনের ২৩ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নটি নির্মিত হচ্ছে মেলার মূল প্রবেশদ্বার দিয়ে ঢুকে ফোয়ারার পশ্চিম পাশে এবং বঙ্গবন্ধু প্যাভিলিয়নের দক্ষিণ পাশে। ওয়ালটনের ইন্টেরিয়র ডিজাইন বিভাগের সিনিয়র ডেপুটি ডিরেক্টর এবং সিনিয়র স্থপতি রিনা চৌধুরী বলেন, তিনটি বিষয়কে অধিক গুরুত্ব দেয়া হয়েছে। প্রথম দিকটি হলো ওয়ালটনের ভিশন অনুযায়ী প্যাভিলিয়নের ডিজাইন করা। দ্বিতীয়ত মেলায় আগত দর্শক-ক্রেতাদের আকৃষ্ট করতে এটি দৃষ্টিনন্দন করা। তৃতীয়ত নিরাপত্তা। বিজ্ঞপ্তি