২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিখোঁজের ছয় দিন পর ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৯ ডিসেম্বর ॥ নিখোঁজের ৬ দিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমনসা এলাকা থেকে তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরান হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এমরান হোসেনের লাশটি উদ্ধারের পর পুলিশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত এমরান হোসেন একই উপজেলার ধর্মপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে ও নোয়াখালী সরকারী কলেজের বিবিএর ছাত্র বলে জানা গেছে। এদিকে পিটিয়ে ও শ্বাসরোধ করে এমরান হোসেনকে হত্যা করে লাশ পানিতে ফেলে দিয়েছে সন্ত্রাসীরাÑ পুলিশ প্রাথমিকভাবে এ ধারণা করছে। পুলিশ ও নিহতের আত্মীয়স্বজন জানান, গত ২৩ ডিসেম্বর সদর উপজেলার ধর্মপুর গ্রামের নিজ বাড়ি থেকে এমরান হোসেন কলেজের উদ্দেশে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। ওই দিন দুপুরে উপজেলার চরমনসা এলাকায় এমরানের লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

দৌলতপুরে গৃহবধূর

নিজস্ব সংবাদদাতা দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে কাকলী খাতুন (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জে শিশু

নিজস্ব সংবাদদাতা নারায়ণগঞ্জ থেকে জানান, সিদ্ধিরগঞ্জে জাহিদুল ইসলাম (৮) নামে এক শিশুকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। শিশু জাহিদুল ইসলামের লাশ নিখোঁজের ১৯ ঘণ্টা পর গোদনাইলের লক্ষ্মীনারায়ণ কটন মিলস সংলগ্ন এলাকার শীতলক্ষ্যা নদীর পাড় থেকে উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এই মাত্রা পাওয়া