২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

  • হামলা ও ভাংচুর

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৯ ডিসেম্বর ॥ সোমবার রাত ৩টার দিকে নওগাঁর ধামইরহাটে ব্যবসায়ী রমজান আলীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালিয়ে অন্তত লক্ষাধিক টাকার ক্ষতি করেছে প্রতিপক্ষরা। তাদের হামলা ও মারধরে রমজান আলীর ছেলে রেজাউল ও পুত্রবধূ মিনুয়ারা গুরুতর আহত হন।

পরীক্ষা কেন্দ্রের দাবিতে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ এসএসসির পরীক্ষা কেন্দ্রের দাবিতে মঙ্গলবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার মাহিলাড়া এ এন মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শত শত শিক্ষার্থী।

হবিগঞ্জে বিএনপির তিন নেতা আটক

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৯ ডিসেম্বর ॥ মঙ্গলবার ভোর রাতে শহরের শায়েস্তানগর আবাসিক এলাকার স্ব স্ব বাসভবন থেকে জেলা বিএনপির সহ-সভাপতি শামছু মিয়া চৌধুরী ও সালাউদ্দিন হেলালকে আটক করে পুলিশ। তার আগে জেলা বিএনপি নেতা এ্যাডভোকেট এনামুল হক সেলিমকেও আটক করা হয়।

ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর উত্তরা ইপিজেডের অভ্যন্তরে মাজেন বিডি (লিঃ) ফ্যাক্টরির সম্প্রসারিত নির্মাণাধীন চারতলা ভবনের ওপর থেকে পা ফসকে পড়ে ঘটনাস্থলে নিহত হয়েছে আনোয়ার হোসেন (২৫) নামের এক রড মিস্ত্রি। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সৈয়দপুরে অগ্নিদগ্ধ হয়ে হালিমা খাতুন (৬৫) নামের এক বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে। ওই বৃদ্ধা সৈয়দপুর শহরের উত্তরা আবাসন প্রকল্পের মৃত মুর্তজা আলীর স্ত্রী।

মহাসড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৯ ডিসেম্বর ॥ মঙ্গলবার সকালে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া থানাধীন ‘শিমুলতলা’ বাসস্ট্যান্ডে সড়ক দুর্ঘটনায় দুই পোশাক শ্রমিক আহত হওয়ার জের ধরে অন্য শ্রমিকরা ঘণ্টাখানেক মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের তাড়িয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাঁধ নির্মাণের দাবিতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ বেড়িবাঁধ নির্মাণের দাবিতে রৌমারী উপজেলার ফলুয়ার চরে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট পালন করেছে কয়েক হাজার চরবাসী। উপজেলার কুটিরচর খানপাড়া হতে ফলুয়ারচর সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মঙ্গলবার সকাল থেকে দুপুরে পর্যন্ত এ ধর্মঘট পালিত হয়। ধর্মঘটে বন্যা ও ব্রহ্মপুত্রের ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত চরবাসীরা কোদাল ও ডালি নিয়ে নদী তীরে অংশ নেয়।

নির্বাচিত সংবাদ