১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাহাদাত দম্পতির বিরুদ্ধে চার্জশীট

  • গৃহকর্মী নির্যাতন

কোর্ট রিপোর্টার ॥ গৃহকর্মী নির্যাতন মামলায় জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী জেসমিন জাহান নিত্যর বিরুদ্ধে চার্জশীট দাখিল করেছে পুলিশ।

নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪(২) খ ধারায় মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ শফিকুর রহমান ঢাকা সিএমএম আদালতে এ চার্জশীট দাখিল করেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৪(২) খ ধারায় কারোর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ ১৪ বছর এবং সর্বনি¤œ ৭ বছরের কারাদ- হতে পারে। বেশ কিছুদিন কারাভোগের পর গত ১ ডিসেম্বর মহানগর দায়রা জজ থেকে নিত্য এবং ৮ ডিসেম্বর হাইকোর্ট থেকে শাহাদাত জামিন লাভ করেন। গত ৪ অক্টোবর নিত্যকে পুলিশ গ্রেফতার করে।

কামরুননেছা নীলুর জানাজা

সংসদ রিপোর্টার ॥ সাবেক সংসদ সদস্য ডাঃ কামরুন নেছা নীলুর জানাজা মঙ্গলবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। ১৯৮৬ সালে তৃতীয় জাতীয় সংসদে জাতীয় পার্টির মনোনয়নে সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ছিলেন তিনি।

চট্টগ্রাম প্রেসক্লাবে ফ্রি ওয়াইফাই

গ্রামীণফোন মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে ফ্রি ওয়াইফাই জোন চালু করেছে। প্রেসক্লাবের প্রেসিডেন্ট কলিম সরওয়ার এই সেবা উদ্বোধন করেন। এ সময় প্রেসক্লাবের সেক্রেটারি মহসিন চৌধুরীসহ ব্যবস্থাপনা কমিটির অন্যান্য সদস্য; গ্রামীণফোনের চট্টগ্রাম সার্কেল প্রধান এম শাওন আজাদ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

অর্থ সহায়তা

অসুস্থ মুক্তিযোদ্ধা আলী হোসেনের চিকিৎসায় অর্থ সহায়তা দিয়েছে ন্যাশনাল ব্যাংক লিমিটেড। দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ২৮ ডিসেম্বর ২০১৫, সোমবার ‘মুক্তিযোদ্ধা আলী হোসেনের মাথা হার্টে সমস্যা’ সহায়তা দিন, এমন সংবাদ প্রকাশিত হলে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার তাৎক্ষণিক সহায়তার হাত বাড়িয়ে দেন। -বিজ্ঞপ্তি