২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কানাকানি

মৌমিতাকে নিয়ে উধাও পরিচালক!

পরিচালক নায়িকার প্রেমে পড়ার কাহিনী অনেক। কিন্তু নায়িকা নিয়ে পরিচালকের উধাও হওয়ার কাহিনী নতুন। ঘটনাটি ঘটেছে ‘ফেরারী’ ছবির মহরতের পরপরই। নায়িকা মৌমিতা ও পরিচালক হানিফকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। একই সঙ্গে দু’জনের সেলফোনও বন্ধ। এফডিসিসহ দু’জনের পরিবারেও চলছে খোঁজাখুঁজি। কেউই কোন খবর দিতে পারছেন না।

দু’দিন পর পরিচালক হানিফের সেলফোনে তার পরিবারের ফোন ঢুকলেও রিসিভ করেন মৌমিতা। পরে অন্য এক পরিচালক মৌমিতার সেলফোনে কল দিলে সেটি রিসিভ করেন হানিফ! এই নিয়ে ফিল্মপাড়ায় চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। ঘটনাটি অস্বীকার করেছেন মৌমিতা। বলেছেন, ‘আমি গত ২০ ডিসেম্বর থেকে অন্য একটি ছবির শূটিংয়ে ব্যস্ত ছিলাম আউটডোরে। আজ এফডিসিতে শূটিং করছি। এরমধ্যে পরিচালক হানিফ ভাইয়ের সঙ্গে দেখা। তিনি আরেকজন পরিচালকের নাম্বার চাইলে আমি তাঁকে আমার ফোনটি দিয়ে নাম্বার নিতে বলি। এরমধ্যে হঠাৎ আরেকজন পরিচালক আমার সেলফোনে কল দিলে সেটি হানিফ ভাই ভুলবশত রিসিভ করে ফেলেন। যেহেতু রিসিভই হয়ে গেছে, সেহেতু কলারের সঙ্গে কথাও বলেন। আর সে থেকেই মোটামুুটি আমাদের প্রেম কাহিনী রচিত হয়ে যায়।’

গোপনে বিয়ে করছেন শশী!

শারমিন জোহা শশী। টিভি নাটকের পরিচিত মুখ। গোপনে বিয়ে করতে যাচ্ছেন তিনি। পাত্র একজন নাট্যনির্মাতা। বিষয়টি তিনি স্বীকার না করলেও তার একাধিক ঘনিষ্ঠ সূত্র অন্তত তাই বলছে। পাত্রের সঙ্গে তাঁকে বিভিন্ন লোকেশনেও দেখা গেছে। বিয়ের ব্যস্ততার কারণে গত কয়েক মাসে নতুন কোন নাটকে তাঁকে দেখা যায়নি। শশীর একাধিক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পারিবারিকভাবেই তাদের বিয়ে ঠিক হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই শশী বিয়ের পিঁড়িতে বসবেন। শশী বলছেন অন্য কথা। ‘বিয়ের বিষয়ে পরিবার অনেক আগে থেকেই আমাকে চাপ দিচ্ছে। আমি এখনও তাদের বিয়ের বিষয়ে কোন ইতিবাচক সাড়া দেইনি। পাত্র ঠিক হয়ে গেছে এবং সে একজন নির্মাতা- এ কথা ঠিক নয়।’

তবে তাঁর ঘনিষ্ঠজনদের দাবি, পাত্রের সঙ্গে তিনি নাকি প্রায়ই দেখা করেন বিভিন্ন লোকেশনে। নির্মাতা তন্ময় তানসেনের সঙ্গে শশীর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে গণমাধ্যেমে লেখালেখি কম হয়নি। তবে কি বিয়ের পাত্র নির্মাতা তন্ময়? এমনই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে মিডিয়ায়।

আবারও বিয়ে করলেন শাকিলা জাফর!

দ্বিতীয় বিয়েটা সেরেই ফেললেন কণ্ঠশিল্পী শাকিলা জাফর! অনেকটা চুপিসারেই। তাঁর নতুন জীবনসঙ্গীর নাম রবি শর্মা। পেশায় একজন তড়িৎ প্রকৌশলী। বর্তমানে দেশের স্বনামধন্য একটি কর্পোরেট প্রতিষ্ঠানে কর্মরত। জানা গেছে, আড়াই বছর আগে শাকিলার সঙ্গে রবির পরিচয়। এর সূত্র ধরেই পরিণয়। একপর্যায়ে দু’জনই বিয়ের সিদ্ধান্ত নেন।

দু’মাস আগে ঘরোয়াভাবে এই বিয়ে সম্পন্ন হয়। বিষয়টা এতদিন গোপনই ছিল। আর কতদিন থাকবে গোপন? শেষ পর্যন্ত বিয়ের কথা স্বীকার করেন শাকিলা জাফর। বলেন, ‘অনেকদিন ধরে রবির সঙ্গে চেনাজানা। আমার দেখা সে একজন ভাল মানুষ। মাঝে মাঝে লেখালেখি করে। আমাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বেশ ভাল। আমি অনেকদিন একাই ছিলাম। পারস্পরিক সমঝোতায় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আমার মেয়েও এ বিয়েতে সম্মতি দিয়েছে।’

শাকিলা জাফরের প্রথম স্বামী মান্নাও ছিলেন একজন প্রকৌশলী। তবে নানা কারণে সেই সম্পর্ক আর টেকেনি।

দীপিকা-রণবীরের বাগদান ফেব্রুয়ারিতেই!

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং, এই সময়ের অন্যতম আলোচিত জুটি। দু’জনের সম্পর্ক নিয়ে বিটাউন মেতে থাকে সবসময়। বলতে গেলে ‘ওপেন সিক্রেট’ প্রেম করছেন তারা। রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর দীপিকা চুটিয়ে প্রেম করছেন রণবীর সিংয়ের সঙ্গে। তাদের প্রেমের সম্পর্ক খোলামেলা হলেও নিজেরা কখনও এই বিষয়ে কিছু বলেননি।

তবে বলিঅন্দরের খবর, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং তাদের বাগদানটা সেরেই ফেলতে চাইছেন এবার। আগামী ফেব্রুয়ারি মাসেই নাকি হতে চলেছে এ অনুষ্ঠান! একদিকে যখন দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর তাঁর প্রেমিকা ক্যাটরিনাকে নিয়ে ব্যস্ত, অন্যদিকে দীপিকা প্রেমের পর্ব শেষ করে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আরেক রণবীরের সঙ্গে। অবশ্য, দীপিকা-রণবীর সিংয়ের বাগদানের খবরে পুরো বিটাউনজুড়ে বইছে খুশির হাওয়া।

বিচ্ছেদের দোরগোড়ায় এ্যাঞ্জেলিনা!

ব্র্যাড পিট-এ্যাঞ্জেলিনা জোলি। বিশ্বের অন্যতম হটেস্ট কাপল। অথচ, তারাই নাকি বিচ্ছেদের পথে হাঁটতে শুরু করেছেন! কারণবশত জানা যায়, ব্র্যাডের যৌন জীবনের একটা গোপন দিককেই দায়ী করা হচ্ছে। একটি একান্ত ঘরোয়া পার্টিতে ব্র্যাড নাকি স্বীকার করেন, নারীদের সঙ্গে সঙ্গে তাঁর অনেক পুরুষের সঙ্গেও শারীরিক সম্পর্ক রয়েছে। এ কথায় বেজায় চটেছেন স্ত্রী এ্যাঞ্জেলিনা। বিরক্তির মাত্রা নাকি এতটাই যে, দু’জনের মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ।

এ্যাঞ্জেলিনা দত্তক নেয়া ৬ সন্তানের সঙ্গে আপাতত আলাদাও থাকতে শুরু করেছেন। অনেক সাধাসাধির পরেও কোন ফল হয়নি। দীর্ঘদিন লিভ-ইনের পর গত বছর আগস্টে চার হাত এক করেছিলেন ব্র্যাড পিট-এ্যাঞ্জেলিনা জোলি। এর মধ্যেই শোনা যাচ্ছে বিদায়বেলায় সানাইয়ের আওয়াজ! হলি-মহলে বর্তমানে জোর খবর তাদের বিচ্ছেদ। এর আগে এ্যাঞ্জেলিনা পরিচালিত ‘বাই দ্য সি’ ছবির প্রোমোশনের জন্য একটা বিচ্ছেদের গুজব রটানো হয়েছিল। প্রথমে এ খবরে সকলে চমকে উঠলেও এ্যাঞ্জেলিনা শেষ পর্যন্ত খোলাসা করেন যে, এটা ছিল আসলে তাঁদের আসন্ন ছবির প্রোমোশনের একটা স্টান্ট। তাই এ খবরে বিশেষ একাট পাত্তা দেননি কেউই। কিন্তু পরে জানা যায়, ব্যাপারটি বেশ গুরুতর। বিচ্ছেদের ব্যাপারে নাকি সত্যি সত্যিই ভাবনা-চিন্তা করছেন এ্যাঞ্জেলিনা।

অনুলিখন : মামুনুর সায়ান