১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফের নির্বাচন দাবি পাংশা বিএনপি প্রার্থীর

নিজস্ব সংবাদদাতা, রাজবাড়ী, ৩০ ডিসেম্বর ॥ পাংশা পৌরসভার বিভিন্ন ভোটকেন্দ্রে ব্যাপক অনিয়ম, কারচুপি ও ব্যালটে জোরপূর্বক সিল মারার অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী চাদ আলী খান এ নির্বাচন স্থগিত করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়ে রিটার্নিং অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে সাংবাদিকরা তার কাছে নির্বাচন বর্জন করেছেন কি না, জানতে চাইলে চাদ আলী খান জানান, আমি নির্বাচন বর্জন করিনি, তবে নির্বাচন স্থগিত করে পুনরায় নির্বাচনের দাবি জানাই। এ ব্যাপারে পাংশার রিটার্নিং অফিসার মাজহারুল ইসলাম জানান, সব ভোটকেন্দ্রে বিভিন্ন অভিযোগ এনে বিএনপির মেয়র প্রার্থী চাদ আলী খান একটি লিখিত অভিযোগ দিলে তাৎক্ষণিক তার অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দেখা যায় তার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

নীলফামারীতে বিএনপি সমর্থকদের ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জলঢাকা পৌরসভায় ১০টি ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ ও এ জেলার সৈয়দপুর পৌরসভায় ৩২টি ভোটকেন্দ্রের মধ্যে চারটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রেখেই ভোটগ্রহণ সম্পন্ন করা হয়।

বুধবার সকাল আটটা থেকেই সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছিল। দুপুর পৌনে একটার দিকে সৈয়দপুরের ৪ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী জোবায়দুর রহমান মিন্টুর ছোট ভাই ফয়জুর রহমান নান্টু (৩৫) একদল সন্ত্রাসী নিয়ে গিয়ে ফ্রি- আমিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টা চালায়।

এ সময় নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ ২৪ রাউন্ড রাবারের গুলি ছুড়লে ফয়জুর রহমান নান্টু গুলিবিদ্ধ হয়।

নির্বাচিত সংবাদ