২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে বাবাকে হত্যাচেষ্টা মামলায় ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে বাবাকে হত্যাচেষ্টার অভিযোগে দায়ের মামলায় সোলায়মান (৩৫) নামে এক গাড়ি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামী থানার টেক্সটাইল গেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোলায়মানের পিতার নাম আব্দুল হক। নগরীর আগ্রাবাদ এলাকায় একুশে এন্টারপ্রাইজ নামে তার একটি গাড়ির শোরুম রয়েছে।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, প্রবাসী আব্দুল হক দেশে ফিরে ছেলেকে ব্যবসা করার জন্য টাকা দেন। সম্প্রতি ছেলে সোলায়মান বাবার কাছে আরও টাকা দাবি করে। সব সম্পত্তি তার নামে লিখে দিতে চাপ প্রয়োগ করে। গত ১৫ ডিসেম্বর সোলায়মান তার বাবাকে গলাটিপে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় মঙ্গলবার বৃদ্ধ আব্দুল হক বায়েজিদ থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার রাতে পিতার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজারে জঙ্গী সন্দেহে চার বর্মী মৌলভী আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার দারুল হিকমা আল ইসলামিয়া মাদ্রাসায় অভিযান চালিয়ে জঙ্গী সন্দেহে মিয়ানমারের চার মৌলভীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান চালায়। আটকরা হলো- ওই মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল বার্মাইয়া দেলোয়ার হোসেন, ফরিদ আলম, নুরুল আলম ও ছৈয়দ আলম। এদের আটকের পর পুলিশ ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে।

মণিসিংহ মেলা আজ শুরু

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর (নেত্রকোনা), ৩০ ডিসেম্বর ॥ টঙ্ক আন্দোলনের মহান নেতা, মুক্তিযুদ্ধাকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মণিসিংহের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার থেকে ৬ জানুয়ারি পর্যন্ত সাতদিনব্যাপী দুর্গাপুরে টঙ্ক স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে মণিসিংহ মেলা অনুষ্ঠিত হবে। বাংলাদেশের কমিউনিস্ট আন্দোলনের কিংবদন্তি পুরুষ মণিসিংহ ১৯০১ সালের ২৮ জুলাই কলকাতার এক মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় ভাইবোন নিহত

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ৩০ ডিসেম্বর ॥ পার্বতীপুর শহর থেকে প্রায় ৮ কিমি দূরে রংপুর সড়কের রঘুনাথপুর পুলিশ বক্সের কাছে সড়ক দুর্ঘটনায় শাবরিনা আকতার (২০) ও শুমনশাহ (২৫) নামে ভাইবোন সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়। পার্বতীপুর মডেল থানার সূত্রমতে দুই ভাইবোন মোটরসাইকেলযোগে রংপুর থেকে পার্বতীপুরের দিকে আসতেছিল।

গাজীপুরে ট্রাকচাপায় রিক্সাচালক

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর থেকে জানান, জেলার বুধবার ট্রাকের চাপায় এক রিক্সাচালক নিহত হয়েছে।

এ সময় ওই রিক্সার আরোহী এক মাছ ব্যবসায়ী আহত হয়েছে। নিহতের নাম মোঃ সম্রাট (১৮)।

ফটিকছড়িতে যাত্রী

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি থেকে জানান, চট্টগ্রাম-ফটিকছড়ি-খাগড়াছড়ি মহাসড়কের পাইন্দং ফায়ার বিট এলাকায় বুধবার সকালে ট্রাক-সিএনজি টেক্সি মুখোমুখি সংঘর্ষে জহিরুল আলম (৫৫) নামে এক যাত্রী ঘটনাস্থলে নিহত এবং অপর ৩ জন আহত হয়েছেন।

কালিয়াকৈরে এইচএসসি পরীক্ষার্থী

নিজস্ব সংবাদদাতা গাজীপুর থেকে জানান, গাজীপুরের কালিয়াকৈরে বুধবার পিকআপভ্যানের ধাক্কায় এইচএসসি পরীক্ষার্থী এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহতের নাম রিফাত হোসেন (১৭)।

নির্বাচিত সংবাদ