২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে যারা নির্বাচিত

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধার ৩ পৌরসভায় মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কাউন্সিলর পদে যারা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

গাইবান্ধা পৌরসভা

মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন (নৌকা)। ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর লাকি সুলতানা (কাঁচি), ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সেলিনা আকতার রতœা (ভ্যানিটি ব্যাগ) এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের দিলরুবা পারভীন (আঙ্গুর)। ১নং ওয়ার্ড কাউন্সিলর কামাল আহমেদ (উট পাখি), ২নং ওয়ার্ড কাউন্সিলর তানজিমুল ইসলাম পিটার (পাতির বোতল), ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন (ব্লাক বোর্ড), ৪নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল হাসান (পাঞ্জাবি), ৫নং ওয়ার্ড কাউন্সিলর মতলুবর রহমান (ব্রীজ), ৬নং ওয়ার্ড কাউন্সিলর শহীদ আহমেদ (টেবিল ল্যাম্প), ৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মতিন সেলিম (পানির বোতল), ৮নং ওয়ার্ড কাউন্সিলর জিএম চৌধুরী মিঠু (টেবিল ল্যাম্প) ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইউনুস আলী শাহীন (টেবিল ল্যাম্প)।

সুন্দরগঞ্জ পৌরসভা

মেয়র আব্দুল্ল¬¬¬াহ্ আল মামুন (নৌকা)। ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুবিয়া বেগম (পুতুল), ৪,৫ ও ৬নং ওয়ার্ডের রতœা রাণী (কাঁচি) এবং ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মনোয়ারা বেগম। ১নং ওয়ার্ড কাউন্সিলর ছামিউল ইসলাম (উট পাখি), ২নং ওয়ার্ডে মাজেদুর রহমান প্রামানিক (উট পাখি), ৩নং ওয়ার্ডে সাজু মিয়া (উট পাখি), ৪নং ওয়ার্ডে আব্দুল হান্নান সরকার (টেবিল ল্যাম্প), ৫নং ওয়ার্ডে মশিউর রহমান (উট পাখি), ৬নং ওয়ার্ডে এমদাদুল ইসলাম (ডালিম), ৭নং ওয়ার্ডে আনারুল ইসলাম (ডালিম), ৮নং ওয়ার্ডে হাবিবুর রহমান (ডালিম) ও ৯নং ওয়ার্ডে মোহাম্মদ আলী (উট পাখি)।

গোবিন্দগঞ্জ পৌরসভা

মেয়র আতাউর রহমান সরকার (নৌকা)। সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১,২ ও ৩নং ওয়ার্ডের গোলাপী বেগম (কাঁচি), ৪,৫ ও ৬নং ওয়ার্ডের মারুফা বেগম (কাঁচি), ৭,৮ ৯নং ওয়ার্ডের রেবেকা সুলতানা (কাঁচি)। ১নং ওয়ার্ডের মোঃ আনিছুর রহমান শিবলু (ডালিম ), ২নং ওয়ার্ডের মোঃ সাহারুল ইসলাম (উট পাখি), ৩নং ওয়াডের শেখ মোঃ ফারুক হাসান (ডালিম), ৪নং ওয়ার্ডের মোখলেছুর রহমান (পাঞ্জাবি), ৫নং ওয়াডের মোঃ শাহিন আকন্দ (উট পাখি), ৬নং ওয়ার্ডের রিমন কুমার তালুকদার (টেবিল ল্যাম্প), ৭নং ওয়ার্ডের মোঃ জোবাইদুর রহমান (টেবিল ল্যাম্প), ৮নং ওয়ার্ডের মোঃ সোনা মিয়া (ডালিম), ৯নং ওয়াডের মাসুদ রানা (উট পাখি)। উল্লেখ্য, এই পৌর নির্বাচনে ৮১ শতাংশ ভোট পড়েছে।