১০ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুর্গাপুরে কমরেড মণি সিংহ মেলা শুরু

দুর্গাপুরে কমরেড মণি সিংহ মেলা শুরু

নিজস্ব সংবাদদাতা, দুর্গাপুর(নেত্রকোনা)॥ জেলার দুর্গাপুরে বৃহস্পতিবার থেকে সাতদিন ব্যাপি শুরু হয়েছে কমরেড মণি সিংহ মেলা।

জাতীয় সংগীতের মধ্যে দিয়ে ১ম দিন বেলা ১১.৩০ মিঃ শুরু হয় কমরেড মণি সিংহ মেলা। পরে টঙ্ক স্মৃতি স্তম্ভে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস ।

ব্রিটিশ বিরোধী সংগ্রামী, টঙ্ক আন্দোলনের মহানায়ক, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা ,শ্রমিক-কৃষক-মেহনতি মানুষের মুক্তি সংগ্রাম ও সমাজতন্ত্রের মহান নেতা ,বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রতিষ্টাতা সভাপতি মণি সিংহ স্মরণে প্রতিবারের মত এবারও কমরেড মণি সিংহের ২৪ তম মৃত্যবার্ষিকীতে টঙ্ক স্মৃতিস্তম্ভ প্রাঙ্গনে এই প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সর্বস্তরের জনতা ,জাতীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, দেশবরেণ্য বুদ্ধিজীবি ও সংস্কৃতিকর্মীগন। শ্রদ্ধা নিবেদন শেষে এক বিশাল বর্নাঢ্য র‌্যালি দুর্গাপুর পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টঙ্ক স্মৃতিস্তম্ভ প্রাঙ্গনে এসে শেষ হয়।

বিকাল ৩ টায় মেলা উদ্যাপন কমিটির আহবায়ক প্রবীন রাজনীতিবীদ দূর্গা প্রসাদ তেওয়ারীরর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় ‘কমরেড মণি সিংহ’ জীবন ও সংগ্রাম’ এর উপর বক্তব্য রাখবেন অতিথিরা।