২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি নির্বাচনমুখী যাত্রা অব্যাহত রাখবে- আশাবাদ কামরুলের

অনলাইন ডেস্ক ॥ পৌর নির্বাচনে অংশ নিয়ে বিএনপি নির্বাচনের পথে যে যাত্রা শুরু করেছে, দলটির অস্তিত্ব টিকিয়ে রাখার স্বার্থে তা অব্যাহত রাখবে বলে আশা প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানাই তারা এ নির্বাচনে অংশগ্রহণ করেছেন। নির্বাচনের পথে যে যাত্রা তিনি শুরু করেছেন সেই যাত্রা তিনি অব্যাহত রাখবেন। এটিই বিএনপির জন্য মঙ্গলজনক। ভুল পথে হাঁটা, সন্ত্রাসের পথে হাঁটা তাদের অস্তিত্ব টিকিয়ে রাখবে না, তাদের মঙ্গল বয়ে আনবে না।

কামরুল ইসলাম আজ বৃহস্পতিবার রাজধানীর জাতীয় শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘৭৫’র ১৫ আগস্টের পর জিয়া-খালেদার রাজনীতি ঃ বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক আলোচনা সভায় এ আশা প্রকাশ করেন। খবর বাসসের।

সংগঠনের কাযর্করী সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে সভায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, সংসদ সদস্য লুৎফা তাহের ডালিয়া, জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, জোটের কেন্দ্রীয় নেত্রী ফেরদৌস খান আলমগীর প্রমুখ বক্তব্য রাখেন।

কামরুল ইসলাম বলেন, অতীতের সকল স্থানীয় সরকার নির্বাচনের চেয়ে এই নির্বাচন অত্যন্ত ভাল ও সুষ্ঠু হয়েছে। আওয়ামী লীগ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জনপ্রিয়তা প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া সন্ত্রাসের পথ থেকে সরে এসে নির্বাচনের পথে এসেছেন। অতীতের ভূলভ্রান্তি পরিহার করে এ যাত্রা অব্যাহত রাখবেন বলে আশা করছি।

বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় সম্পর্কে কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধ নিয়ে তার মন্তব্য খালেদা জিয়ার চেয়েও আপত্তিকর। মন্ত্রী হিসেবে নয় একজন মুক্তিযোদ্ধা হিসেবে ছাত্রলীগ, যুবলীগ ও উদ্দীপ্ত তরুন প্রজন্মের কাছে আবেদন রইল গয়েশ্বরের বক্তব্যের সমুচিত জবাব দিন।