২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে কমিশনার হলেন যাঁরা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ পৌরসভার সাধারণ কাউন্সিলর পদে নয় জনের মধ্যে সাত জন আওয়ামী লীগ সমর্থিত এবং বিএনপির দুজন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে তিনজনই আওয়ামী লীগের। রবিবার অনুষ্ঠিত পৌর নির্বাচনে বেসরকারী ফলাফল ঘোষণা করেছেন রির্টানিং অফিসার মোহাম্মদ ফজলে আজিম।

১ নম্বর ওয়ার্ড সাধারণ কমিশনার হয়েছেন ফরহাদ হোসেন আবির (বিএনপি), ২ নম্বর ওয়ার্ডে আব্দুল মান্নান দর্পণ (আ’লীগ), ৩ নম্বর ওয়ার্ডে মকবুল হোসেন (আ’লীগ), ৪ নম্বার ওয়ার্ডে আনোয়ার হোসেন (আ’লীগ), ৫ নম্বর ওয়ার্ডে মতিউর রহমান স্বপন (আ’লীগ), ৬ নম্বর আওলাদ হোসেন (আ’লীগ), ৭ নম্বর ওয়ার্ডে সুলতান ব্যাপারী (আ’ লীগ), ৮ নম্বর শহিদুল ইসলাম (বিএনপি), ৯ নম্বর ওয়ার্ড থেকে জাকির হোসেন (আ’লীগ)।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে নার্গিস আক্তার (আ’লীগ/ বিনা প্রতিদ্বন্দিতায়), ৩,৪ ও ৫ নম্বর ওয়ার্ডে হোসনে আরা (আ’ লীগ) এবং ৬,৭ ও ৮ নম্বর ওয়ার্ডে মোর্শেদা ইসলাম (আ’ লীগ)।

মিরকাদিমঃ মিরকাদিম পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে নয় জনের মধ্যে দুই জন বিএনপি এবং ৬ জন আওয়ামী লীগের ও একজন স্বতন্ত্র। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে তিন জনের একজন বিএনপির এবং বাকী দু’জন স্বতন্ত্র। বেসরকারী ফলাফল ঘোষণা করেছেন রির্টানিং অফিসার মোম্মদ ফয়সাল কাদের।

১ নম্বর ওয়ার্ডে বেসরকারীভাবে থেকে মোহাম্মদ জলিল মাতবর (আ’ লীগ), ২ নম্বর ওয়ার্ডে আবু তাহের (আ’ লীগ), ৩নং ওয়ার্ডে আমির হোসেন (আ’ লীগ), ৪নং ওয়ার্ড থেকে আব্দুল মজিদ (আ’ লীগ), ৫নং ওয়ার্ড হারুন রশিদ (বিএনপি), ৬ নম্বর ওয়ার্ডে আবদাল হোসেন (আ’ লীগ), ৭ নম্বর ওয়ার্ডে মো. আজমান হোসেন(আ’ লীগ), ৮ নম্বর ওয়ার্ডে রহিম বাদশা (আ’ লীগ) ও ৯ নম্বর ওয়ার্ডে মো. সোহেল (স্বতন্ত্র)।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডে নুর জাহান শিল্পী (স্বতন্ত্র), ৩,৪ ও ৫ নম্বর ওয়ার্ডে সানোয়ারা বেগম (বিএনপি) এবং ৬,৭ ও ৮ নম্বর ওয়ার্ডে শাহিনা বেগম (স্বতন্ত্র)।